SAMSUNG GALAXY FOLD ফোনটি দেরিতে লঞ্চ হবে, এই বিষয়ে নতুন খবর এল

SAMSUNG GALAXY FOLD ফোনটি দেরিতে লঞ্চ হবে, এই বিষয়ে নতুন খবর এল
HIGHLIGHTS

যাদের এই ফোনটি পরীক্ষার করার জন্য দেওয়া হয়েছিল

তারা এতে অনেক আলাদা আলাদা সমস্যা পেয়েছেন

এই ফোনের হিঞ্চেও কিছু সমস্যার কথা বলা হয়েছে

যা ডিসপ্লেকেও ভাল করে কাজ করতে দিচ্ছেনা

Samsung তাদের স্যামসাং গ্যালাক্সি Fold মোবাইল ফোনটি লঞ্চ করার ডেট এগিয়ে দিয়েছে আর এর বেশ কিছু কারন আছে। আপনাদের বলে রাখি যে স্যামসাং গ্যালাক্সি Fold ফোনটি তাড়াতাড়ি লঞ্চ করা হওয়ার কথা ছিল, আর এর মধ্যে কিছু সমস্যা আশার কারনে এর লঞ্চ পোস্টবন করে দেওয়া হয়েছে। আর এও বলা হচ্ছে যে স্যামস্যাং গ্যালাক্সি Fold মোবাইল ফোনটির সেল 26 এপ্রিল শুরু হওয়ার ছিল আর এবার এই সপ্তাহে লঞ্চ করার খবর স্যামসাংয়ের তরফে জানা যাচ্ছে। আর এবার অনুমান করা হচ্ছে যে এখন স্যামসাং গ্যালাক্সি Fold বাজারে আসতে কিছু দেরি আছে।

আপনাদের বলে রাখি যে যে সব রিভিউয়ারদের এই ফোনটি পরীক্ষা করার জন্য দেওয়া হয়েছিল তারা এতে অনেক আলাদা আলাদা সমস্যা দেখেছেন। আর এই ফোনে হিঞ্চে কিছু সমস্যা দেখা গেছে। আর এছাড়া এই জন্য এর স্ক্রিনে কোন রকমের কাজ করছে না। আর এছাড়া ইউজাররা রিভিউয়ারদের এই ফোনটির স্ক্রিন প্রোটেকশান সরানোর পরে দেখেছেন যে এটি তার পরে কোন রকম ভাবে কাজ করছে না। আর এবার এই সমস্যার পরে এই ফোনটি লঞ্চ না করাই বুদ্ধিমানের কাজ। আর তাই এই ফোনটির লঞ্চ পোস্টবন করা হয়েছে।

একটি রিপোর্টের মাধ্যমে জানা গেছে যে স্যামসাং তাদের স্যামসাং গ্যালাকিস ফোল্ড মোবাইল ফোনটি হংকংয়ে আর শাঙ্ঘই আর US তে লঞ্চ করার বিষয়ে এগিয়ে গেছে আর এবার এই ফোনের কিছুই সমস্যা সমাধানের পরে এটি লঞ্চ করা হতে পারে।

Samsung Galaxy Fold ফোনটিতে 4.7 ইঞ্চির কভর ডেলিভার দেওয়া হেয়চজে যা এক্সপেন্ড করে 7.3 ইঞ্চির স্ক্রিন হিসাবে দেওয়া যায়। আর আমরা যদি Huawei Mate X ফোনটির বিষয়ে বলি তবে এটি 6.6 ইঞ্চির কভার ডিসপ্লে যুক্ত আর এই ফোনটি এক্সপেন্ড করলে 8 ইঞ্চির ডিসপ্লে হবে। আর Samsung Galaxy Foldable  ফোনের বাইরের দিকে ফোল্ড হয়। আর Samsung Galaxy Fold ফোনটি স্ন্যাপড্র্যাগন 855প্রসেসার যুক্ত। আর এতে 12GB র‍্যাম আর 512GB স্টোরেজ আছে। আর এই ফোনটি ভারতে স্যামসাং এক্সিয়ন্স প্রসেসারের সঙ্গে আনবে।

Samsung Foldable স্মার্টফোনের ব্যাকে ট্রিপেল ক্যামেরা সেটআপ আছে আর এটি আমরা galaxy S10 ফোনে দেখেছি। ট্রিপেল ক্যামেরা 12MP ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, 12MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর তৃতীয় ক্যামেরাটি 16MPটেলিফটো লেন্স যুক্ত। আর এই ডিভাইসের ফ্রন্টে আপনারা 10+8MP ডুয়াল ক্যামেরা পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo