Samsung Galaxy Feel 3GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটের সঙ্গে লঞ্চ হল

Updated on 29-May-2017
HIGHLIGHTS

এটি অ্যাপেল পিংক, মুন হোয়াইট, আর ইন্ডিগো ব্ল্যাক রঙে পাওয়া যাবে

Samsung Galaxy Feel কে কোম্পানি বাজারে নিয়ে এসেছে। এই স্মার্টফোনটি জুনের মাঝামাঝি সময় থেকে জাপানে সেলের জন্য পাওয়া যাবে। এটি অ্যাপেল পিংক, মুন হোয়াইট, আর ইন্ডিগো ব্ল্যাক রঙে পাওয়া যাবে।

Samsung Galaxy Feel ফোনটির ফিচার্স কেমন তা দেখে নেওয়া যাক। এতে 4.7-ইঞ্চির সুপার AMOLED HD ডিসপ্লে দেওয়া হয়েছে, এটি একটি কমপ্যাক্ট ফোন। এটিকে পাওয়ার দেওয়ার জন্য কোম্পানি এতে 1.6GHz অক্টা-কোর প্রসেসার দিয়েছে। এর সঙ্গে এতে 3GB’র র‍্যামও দেওয়া হয়েছে। এর স্টোরেজ 32GB’র।

আরও দেখুনঃ Xiaomi Mi Max 2, Mi 6 জুলাই ভারতে লঞ্চ হতে পারে

Samsung Galaxy Feel এর ক্যামেরাসেটআপটি এবার দেখা যাক। এতে 16 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 5 মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। এতে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এর ব্যাটারি 3000mAh’এর। কানেক্টিভিটির জন এতে 4G VoLTE, ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, NFC, ব্লুটুথ 4.2 আর ওয়াই-ফাই এর মতন ফিচার্স দেওয়া হয়েছে। এর সাইজ 38x67x8.3mm এর ওজন 149 গ্রাম। এই ফোনটিতে ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স আছে।

এখনও অব্দি পাওয়া খবর অনুসারে এটাই মনে হচ্ছে যে এই ফোনটি শুধু জাপানেই পাওয়া যাবে, কোম্পানি এই ফোনটিকে অন্য দেশের বাজারে আনার নিয়ে আসার জন্য কোন ভাবনা চিন্তা করেনি।

ইমেজ সোর্সঃ

Connect On :