Samsung Galaxy F34 5G Launch: চলতি সপ্তাহেই লঞ্চ করবে স্যামসাংয়ের নতুন ফোন, 6000mah ব্যাটারি সহ থাকবে আর কোন ফিচার?

Samsung Galaxy F34 5G Launch: চলতি সপ্তাহেই লঞ্চ করবে স্যামসাংয়ের নতুন ফোন, 6000mah ব্যাটারি সহ থাকবে আর কোন ফিচার?
HIGHLIGHTS

Samsung Galaxy F34 5G ফোনটি চলতি সপ্তাহেই লঞ্চ করবে

7 অগাস্ট ভারতে আসছে এই ফোনে

6000mah ব্যাটারি ছাড়া থাকবে আর কী কী

Samsung -এর তরফে জানানো হয়েছে তারা শীঘ্রই তাদের F সিরিজের স্মার্টফোন সংখ্যা দেশে বাড়াতে চলেছে। আসন্ন ফোনের নাম Samsung Galaxy F34 5G। এই 5G ফোনটি চলতি সপ্তাহের 7 তারিখ অর্থাৎ 7 অগাস্ট লঞ্চ করতে চলেছে দেশে। 

Samsung -এর তরফে ইতিমধ্যেই এই ফোনের একাধিক ফিচার প্রকাশ্যে আনা হয়েছে। জানানো হয়েছে এই ফোনে 120 Hz সুপার AMOLED ডিসপ্লে থাকবে। সঙ্গে 50 মেগাপিক্সেলের নো শেকিং ক্যামেরাও থাকবে। এছাড়া, 6000mAh -এর একটা দারুন শক্তিশালী ব্যাটারি তো থাকবেই Samsung Galaxy F34 5G ফোনটিতে। 

Samsung Galaxy F34 5G ফোনের ফিচার

1. এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাবে। প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে যেখানে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন থাকবে। অর্থাৎ কোনও কাঁপাকাঁপি ছাড়াই দারুন ভাল ছবি তোলা যাবে। এছাড়া এই ফোনে নাইট মোড থাকবে যার সাহায্যে রাতেও দারুন ভাল ছবি তোলা যাবে। 

আরও পড়ুন: Lava Yuva 2 Launched: ডুয়াল AI রিয়ার ক্যামেরা নিয়ে দেশে লঞ্চ করল লাভার বাজেট ফোন, দাম 7000-এরও কম!

2. Samsung Galaxy F34 5G ফোনটিতে ফান মোড সহ 16টা আলাদা ধরনের লেন্স থাকবে। এছাড়া এখানে আরও একটি আকর্ষণীয় ফিচার রয়েছে ক্যামেরায়, সিঙ্গেল টেক। এটার সাহায্যে এক ক্লিকে চারটি ভিডিও এবং 4টি ছবি তোলা সম্ভব হবে। 

3. এখানে প্রিমিয়াম একটি ডিজাইন রয়েছে। দুটি রঙে Samsung Galaxy F34 5G ফোনটি কেনা যাবে। এই রং দুটি হল ইলেকট্রিক ব্ল্যাক এবং মিস্টিক গ্রিন। 

Samsung Galaxy F34 5G India Launch

4. 6.5 ইঞ্চির একটি মাঝারি সাইজের Full HD+ সুপার AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে। সঙ্গে 120 HZ রিফ্রেশ রেট পাওয়া যাবে দারুন ভিউয়িং এক্সপিরিয়েন্সের জন্য। গোরিলা গ্লাস 5 এর সুবিধা থাকবে Samsung Galaxy F34 5G ফোনে। 1000 নিটসের সর্বোচ্চ ব্রাইটনেস রয়েছে এই ফোনে। 

5. 6000mAh ব্যাটারি থাকবে এই ফোনে। অর্থাৎ একবার চার্জ দিলে অনেকক্ষণ চলতে পারবে এই ফোন। Samsung জানিয়েছে এক চার্জে দুদিন চলবে Samsung Galaxy F34 5G। 

আরও পড়ুন: Oppo A78 Launched in India: Snapdragon প্রসেসর নিয়ে দেশে এল ওপোর ফোন, কিনতে খরচ হবে কত? লঞ্চ অফারে আছে কোন চমক

6. Dolby Atmos স্পিকার, Samsung ওয়ালেট, ইত্যাদিও থাকবে এই Samsung Galaxy F34 5G ফোনে। এখানে 4 জেনারেশন সফটওয়্যার আপডেট এবং 5 বছরের সিকিউরিটি আপডেট পাওয়া যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo