UFS 3.0 স্টোরেজের সঙ্গে আসবে SAMSUNG GALAXY NOTE 10

Updated on 09-May-2019
HIGHLIGHTS

স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 855 SoC আছে

ফোনটি 6.57 ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে

এই স্মার্টফোনটির ব্যাকে আপনারা কার্ভড ক্যামেরা সেটআপ আছে

যখন ইউনিভার্সাল ফ্ল্যাশ স্টোরেজ মানে UFS 3.0 র আগে OnePlus তাদের আপকামিং স্মার্টফোন OnePlus 7 সিরিজের ফোনে OnePlus 7 আর OnePlus 7 Pro ফোন গুলি লঞ্চ করবে। আর এর মধ্যে জানা গেছে যে Samsung Galaxy Note 10 ফোনে UFS 3.0 স্টোরেজ দেবে।

এর আগে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড স্মার্টফোন UFS স্টোরেজ দেওয়ার কথা ছিল আর কোম্পানি তা নিয়ে আসতে দেরি করেছে আর এবার কোম্পানির আপকামিং স্মার্টফোন Galaxy Note 10 কোম্পানির প্রথম ফোন হবে যা UFS 3.0 স্টোরেজের সঙ্গে আসবে। আর আপনাদের বলে রাখি যে স্যামসাং 2018 সালে তাদের স্মার্টফোন UFS স্টোরেজের বিষয়ে জানা গেছে।

UFS 3 য়ে দুটি লেন্স থাকবে আর যা এই সময়ে ডাটা রিড আর ডাটা সাইট আনতে পারে।  UFS 3.0 স্টোরেজ UFS 2.0 স্টোরেজের তুলনায় দ্বিগুন ডাটা অ্যাক্সেস করবে আর এর সঙ্গে স্টোরেজের জন্য ডাটা রাইট করতে পারে। আর আপনাদের বলে রাখি যে UFS স্টোরেজ সাধারনত ফ্ল্যাগশিপ আর প্রিমিয়াম স্মার্টফোনে দেওয়া হয়।

GizChina র একটি রিপোর্ট অনুসারে Samsung Galaxy Note 10 স্মার্টফোনটি UFS স্টোরেজের সঙ্গে  LPDDR4X মেমারির সঙ্গে আসতে পারে। আর এর সঙ্গে এই ফোনে 6.57 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হতে পারে। আর এই স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 855 SoC থাকতে পারে। আর এই ডিভাইসের ব্যাকে কোয়াড ক্যামেরা সেটআপ করা হতে পারে। আর এর মধ্যে 40 মেগাপিক্সালের প্রাইমারি সেন্সার, 28 মেগাপিক্সালের সেকেন্ডারি সেন্সার , 20 মেগাপিক্সালের আর চতুর্থটি 8 মেগাপিক্সালের সেন্সার থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :