লিক রিপোর্ট অনুসারে 45W চারজিংয়ের সঙ্গে SAMSUNG GALAXY A90 ফোনটি 5G ভেরিয়েন্টে আসতে পারে

লিক রিপোর্ট অনুসারে 45W চারজিংয়ের সঙ্গে SAMSUNG GALAXY A90 ফোনটি 5G ভেরিয়েন্টে আসতে পারে
HIGHLIGHTS

Galaxy A90 ট্রিপেল রেয়ার ক্যামেরার ফোন হতে পারে

এই ফোনটি একটি 5G ভেরিয়েন্টে আসতে পারে

আজকাল Samsung Galaxy A90 ফোনটি নিয়ে একাধিক লিক রিপোর্ট সামনে আসছে। এই ডিভাইসটির 5G ভেরিয়েন্টের বিষয়ে জানা গেছে। রিপোর্ট অনুসারে এই সম্ভাব্য Samsung Galaxy A90 ফোনের ওপরে কোম্পানি কাজ করছে। আর A সিরিজের দুটি ডিভাইসে  স্ন্যাপড্র্যাগন 855 SoC থাকতে পারে। আর এই ফোনটির একটি 5G কানেক্টিভিটির সঙ্গে 45W ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে একজন টিপস্টার Galaxy A90 ফোনটি কোম্পানির ‘R’ সিরিজের সঙ্গে আনবে বলেছিল আর এবার টিপস্টার একটি নতুন পোস্টের মাধ্যমে galaxy A90 র বিষয়ে ভুল খবর পাওয়া গেছিল। আর এই ফোনটি গ্যালাক্সি A সিরিজে আসবে ‘R’ সিরিজে নয়।

টিপস্টার @OnLeaks এই বিষয়ে জানিয়েছেন যে Galaxy A90 ফোনটি দুটি ভেরিয়েন্টে আসতে পারে। এর সঙ্গে স্যামসঙ্গ এই ফোনটি মিড রেঞ্জের ফ্ল্যাগশিপ ফোন হিসাবে আনতে পারে।

এই লিক অনুসারে একটি ডিভাইসের মডেল নাম্বার SM-A908 আর এটি 5G সাপোর্ট করে আর অন্যটি SM-A905 মডেল নাম্বারের। আর এই দুটি ফোনই স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার যুক্ত হতে পারে। আর এই ফোনে 6.7 ইঞ্চির ডিসপ্লে আছজে আর এটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত আর এই ফোনটি একটি 5G ফোন। আ এই ফোনে 48MP ক্যামেরার সঙ্গে একটি 12MP র ক্যামেরা আর একটি 5MP র ক্যামেরা থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo