Samsung Galaxy A90 ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশান জানা গেছে..

Samsung Galaxy A90 ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশান জানা গেছে..
HIGHLIGHTS

ফোনটিতে ইউনিক ক্যামেরা ডিজাইন থাকবে

10 এপ্রিল লঞ্চ করা হতে পারে

তৃতীয় ক্যামেরাটি ToF যুক্ত হবে

Samsung Galaxy A90 ফোনের লিক স্পেসিফিকেশান থেকে জানা গেছে যে এই ডিভাইসে ইউনিক ক্যামেরা ডিজাইন থাকবে আর ফোনে পপ আপ ক্যামেরা থকাবে আর সঙ্গে ফ্রন্ট আর রেয়ারে রোটেট হবে

Samsung Galaxy A90 ফোনের (বা A80 র কিছু লিক একে A80 ও বলছে) আলোচনার কেন্দের আছে আর আশা করা হচ্ছে যে এই ফোনটিতে ইউনিক ক্যামেরা ডিজাইন থাকবে আর এর পপ আপ ক্যামেরা যুক্ত হবে আর এটি ফ্রন্ট আর রেয়ার প্যানেলে রোটেট হবে। আর 10 এপ্রিল এই ডিভাইসটি লঞ্চ হতে পারে আর এই ফোনের ফুল স্পেক্স লিক হয়েছে।

এই লিক Weibo র একজন ইউজার Martian-V প্রথম জানান। Galaxy A90 ফোনে 6.7 ইঞ্চির ডিসপ্লে থাকবে যা Galaxy A70 তে দেখা গেছে। আর এই ফোনের ডিসপ্লেতে কোন নচ থাকবে না আর এই ডিসপ্লে একটি AMOLED প্যানেল যুক্ত যার রেজিলিউশান 2400×1080 পিক্সাল।

Galaxy A90 SDM7150 অক্টা কোর চিপসেট যুক্ত হবে আর এই ডিভাইসে কোর্স 2.2GHz যুক্ত ক্লকড হবে আর এতে কোর্স 1.7GHx থাকবে। আর এই ডিভাইসের র‍্যাম আর স্টোরেজের বিষয়ে জানা যায়নি তবে এটি একাধিক র‍্যাম আর স্টোরেজে আসবে বলে মনে করা হচ্ছে।

এই ফোনে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন আর এর মধ্যে একটি 48MP f/2.0 প্রাইমারি ক্যামেরা থাকবে অন্যটি 8MP র সেন্সার হবে যা f/2.4 অ্যাপার্চার যুক্ত হবে আর তৃতীয়টি TOF (টাইম অফ ফ্লাই) ক্যামেরা হবে। লিক থেকে অনুমান করা হচ্ছে যে ক্যামেরা ডিজাইন রেয়ার ক্যামেরা আর ফ্রন্ট ক্যামেরার কাজ করার অনুমতি দেবে। এই Galaxy A90 ফোনে দারুন সেলফি তোলা যাবে বলে অনুমান করা হচ্ছে।

Galaxy A90 ফোনে একটি USB পোর্ট আর ফাস্ট চার্জিং থাকবে আর এই ফোনের সম্ভাব্য মেজারমেন্ট 76.5 x 165 x 9 মিলিমিটার এর এর ওজন 219 গ্রাম। আর এই স্মার্টফোনে 10 এপ্রিল কঞ্চ করা হতে পারে।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo