ভারতে আজকে লঞ্চ হবে Samsung Galaxy A9(2018), এভাবে এর লাইভ স্ট্রিমিং দেখতে পারেন

ভারতে আজকে লঞ্চ হবে Samsung Galaxy A9(2018), এভাবে এর লাইভ স্ট্রিমিং দেখতে পারেন
HIGHLIGHTS

স্যামসাংয়ের পরবর্তী ফোন Samsung Galaxy A9 ফোনটি আজকে ভারতে লঞ্চ হবে, এই লঞ্চ ইভেন্টটি আপনারা লাইভ স্ট্রিমিংয়ে দেখতে পারবেন, আমরা এখানে আপনাদের সেই লাইভস্ট্রিমিং কী করে দেখবেন তা আপনাদের জানাব

স্মার্টফোনের পরিচিত ব্র্যান্ড স্যামসাং আজকে তাদের অসাধারন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, এই ফোনে 4টি ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি galaxy A9 হওয়ার সম্ভাবনা আছে। আর লঞ্চ ইভেন্টের বিষয়ে কোম্পানি মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে। এই ইনভিটেশানে ডিভাইসের বিষয়ে কিছু বলা হয়নি তবে এইভাইটে চারটি ক্যামেরা সেটআপে হাইলাইট করার জন্য “4X Fun” ট্যাগলাইন দেওয়া হয়েছে আর আজকে এই ফোনটি কোন ফোন তা জানা যাবে।

ফেসবুকও দাবি করেছে জে এখনও কোম্পানি ডিভাইসটির নাম জানায়নি কিন্তু ডিভাইসটি Samsung Galaxy A9 হওয়ার সম্ভাবনা আছে। আর বলা হচ্ছে জে এই ডিভাইসটি OnePLus6T ফোনটিকে প্রতিযোগিতায় ফেলবে। আর মালেশিয়াতে লঞ্চ হওয়ার সময়ে কোম্পানি Samsung Galaxy A9 ফোনটি তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হবে বলে জানিয়েছিল। লঞ্চের আগে এর ভারতীয় মূল্য জানা গেছে। আর বলা হচ্ছে যে স্যামসাংয়ের ‘ওয়েবসাট সোর্স কোড’ দেওয়া দাম অনুসারে ভারতে এই ডিভাইসটির দাম 39,000 টাকা হতে পারে। আর সেখানে মালেশিয়াতে লঞ্চের সময়ে এই ফোনটির দাম ইউরোপের বাজারে EUR 599 মানে প্রায় 51,000 টাকা ছিল। আর এর সঙ্গে আমরা যদি IANS য়ের সাইট দেখি তবে তা অনুসারে এই ফোনটির ভারতের দাম 35,000 টাকা হতে পারে।

Samsung Galaxy A9(2018) সালের স্মার্টফোনের সম্ভাব্য ফিচার আর স্পেসিফিকেশান

এই স্মার্টফোনটিতে আপনারা 24MP f/1.7 য়ের স্পেশাল ক্যামেরা পেতে পারেন। আর এর সঙ্গে এই ফোনে একটি 8MP f/2.4 12nm য়ের আল্ট্রাওয়াইড ক্যামেরা আর একটি 5MP f/2.2 ডেপথ সেন্সিংয়ের জন্য চতুর্থ ক্যামেরা দেওয়া হতে পারে।

আর Samsung Galaxy A9(2018) য়ে আপনারা 1080p য়ের রেজিলিউশানের সঙ্গে 6.3 ইঞ্চির সুপার AMOLED ডি সপ্লে দেওয়া হবে। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট থাকতে পারে। আর এই ফোনে 6Gb র‍্যাম আর 8GB র‍্যাম থাকতে পারে। এই ফোনটিতে একটি 3,800mAh য়ের ব্যাটারি থাকার সম্ভবনা আছে। আর এই ফোনে AI ক্যাএম্রা থাকতে পারে আর এই ফোনে DOP র জন্য ম্যানুয়াল সেটিংস পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo