Samsung Galxy A9 মোবাইল ফোনটি চারটি ক্যামেরা আর AMOLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে এর দাম জানুন

Updated on 12-Oct-2018
HIGHLIGHTS

Samsung Galaxy A9 মোবাইল ফোনটি আপনারা একটি 8 মেগাপিক্সালের 120ডিগ্রি আল্ট্রাওয়াইড লেন্স 10 মেগাপিক্সালের টেলিফটো ক্যামেরা আর একটি 24 মেগাপিক্সালের ক্যামেরা আর 5 মেগাপিক্সালের ডেপথ সেন্সারের সঙ্গে এসেছে

Samsung তাদের লেটেস্ট মোবাইল ফোন Samsung Galaxy A9 ফোনটি কুয়ালালামপুরের একটি ইভেন্টে লঞ্চ করেছে। আর এই মোবাইলটি নিয়ে অনেক গুজব সামনে এসেছিল যে এতে চারটি ক্যামেরা আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আর নচ থাকবে না। আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে আপনারা রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে আর এতে ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে।

Samsung Galaxy A9 য়ের স্পেসিফিকেশান

আমরা যদি এই ফোনটি স্পেসিফিকেশান দেখি তবে এই Samsung galaxy A9 ফোনে আপনারা 6.3 ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিও আছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 অক্টা কোর প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা 6GB র‍্যাম আর 8GB র‍্যাম ভেরিয়েন্ট আপনারা পাবেন। আর এই ফোনে 128GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এতে একটি 3800mAH য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 8.0 Oreo দেওয়া হয়েছে।

স্যামসাংয়ের এই ফোনে আপনারা একটি 3D কার্ভ গ্লাস রেয়ার প্যানেল পাবেন আর এর সঙ্গে ছবি তোলার জন্য এই ফোনে একটি 24MP র মেন ক্যামেরা আর একটি 8MP র সেকেন্ডারি ক্যামেরা আছে। আর এই ফোনে এর সঙ্গে একটি 5MP র ক্যামেরাও রেয়ারেদ দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে একটি 24MP র ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ফোনে ব্লুটুথ ছাড়া 5 LTE Cat 9 কেঙ্কটিভিটি সাপোর্টও আছে। আর এই ফোনে চার্জিংয়ের জন্য USB Type C পোর্টও আছে। আর এই ফোনে একটি 3.5mm য়ের হেডফোন জ্যাকও দেওয়া হয়েছে।

Samsung Galaxy A9 (2018) র অনুমানিক দাম

স্যামসাং তাদের এই galaxy A9 ফোনটি লঞ্চ করেছে তবে এর দামের বিষয়ে এখনও জানা যায়নি। আর এই ফোনের দাম নভেম্বর মাসে জানা যাবে বলে মনে করা হচ্ছে। কারন এই ফোনটু কিছু বাছাই করা জায়গায় এই সময়ে কেনা যাবে। আর এটি আপনারা ক্যাভিয়েট ব্ল্যাক, লেমোনেড ব্লু আর ওয়ালগম পিঙ্ক কালারে কিনতে পারবেন।

 

 

Connect On :