Samsung Galaxy A9 য়ের সঙ্গে Samsung Galaxy Note 9 কোনটির ক্যামেরা কেমন জানেন

Samsung Galaxy A9 য়ের সঙ্গে Samsung Galaxy Note 9 কোনটির ক্যামেরা কেমন জানেন
HIGHLIGHTS

অবশেষে স্যামসাংয়ের কোয়াড কোর ক্যামেরা ফোন মানে স্যামসাং গ্যালাক্সি A9 ভারতে লঞ্চ হয়েছে, আর এই স্যামসাং ফোনটি চারটি ক্যামেরার আসার সঙ্গে গ্যালাক্সি Note 9 ফোনটির সঙ্গে আমরা একটি তুলনা করব

সম্প্রতি ভারতে চারটি রেয়ার ক্যামেরার সঙ্গে একটি স্মার্টফোন লঞ্চ করেছে, আর এটি বিশ্বের প্রথম ফোন যা চারটি রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি ভারতে স্যামসাং গ্যালাক্সি A9 হিসাবে লঞ্চ করেছে। আর এর সঙ্গে আমরা আজকে স্যামসাং গ্যালাক্সি নোট 9 য়ের সঙ্গে তুলনা করে দেখব।

প্রথমেই যদি আমরা এই দুটি ফোনের ডিসপ্লের বিষয়টি দেখি তবে দেখা যাবে যে স্যাসাংগ্যালাক্সি A9 মোবাইল ফোনটিতে 6.3 ইঞ্চির একটি 1080×2280 পিক্সালের ডিসপ্লে দেওয়া হ্যেচ্ছে আর এর সঙ্গে স্যামসাং গ্যালাক্সি Note 9 ফোনটিতে আপনারা একটি বড় 6.5 ইঞ্চির একটি 1440×2960 পিক্সাল রেজিলিউশানের ডিসপ্লে যুক্ত।

আর আমরা যদি এই দুটোফোনের প্রসেসারের দিকটি দেখি তবে দেখা যাবে যে স্যামসাং গ্যালাক্সি A9 ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার যুক্ত আর স্যামসং গ্যালাক্সি Note 9 ফোনটিতে আপনারা Exynos 9810 অক্টা কোর প্রসেসার আছে।

স্যামসাং গ্যালাক্সি A9 ফোনটি বিশ্বের এমন একটি ফোন যা চারটি রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এই ফোনে আপনারা 24MP+10MP+8MP+5MP র রেয়ার ক্যামেরা আছে আর এই ফোনে ফ্রন্টে 24MP র ক্যামেরা আছে। আর আপনারা যদি স্যামসাং গ্যালাক্সি Note 9 ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা 12MP র রেয়ার ক্যামেরা সেটআপ আছে আর এই ফোনের ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা আছে।

আমরা যদি এই দুটি ফোনের দামের বিষয়টি দেখি তবে দেখা যাবে যে Galaxy A9 ফোনটির দাম 36,999 টাকা আর সেখানে নোট 9 ফোনটির দাম 67,999 টাকা।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo