ডিসপ্লে স্ক্রিনে ক্যামেরা হোলের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে Samsung Galaxy A8s

ডিসপ্লে স্ক্রিনে ক্যামেরা হোলের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে Samsung Galaxy A8s
HIGHLIGHTS

আগামী কিছু সময়ের মধ্যেই ফোন তৈরির কোম্পানি স্যামসাং তাদের নতুন স্মার্টফোন ‘Samsung Galaxy A8s’ লঞ্চ করতে চলেছে, আর এই ফোনের ডিসপ্লে স্ক্রিনের ফলে আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকছে

স্যামসাং তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করার আগে নিজেদের প্রোমোশান শুরু করে দিয়েছে। কোম্পানি এই সময়ে ‘ Samsung Galaxy A8s’ ফোনটি লঞ্চ করতে চলেছে। আর বলা হচ্ছে যে এই ফোনটির স্ক্রিনে একটি হোল দেওয়া হয়েছে। আর অনুমান করা হয়েছে যে এই ছট ফ্রন্ট ফেসিং ক্যামেরা আর সেন্সারের জন্য দেওয়া হয়েছে। আর সম্প্রতি স্যামসাং তাদের প্রথম ‘অরিজিনাক ডিজাইন ম্যানুফ্যাকচার’ (ODM) ফোন Galaxy A6 য়ের সঙ্গে Galaxy A9 লঞ্চ করেছে।

আপনাদের বলে রাখি যে কোম্পানি Galaxy A8s ফোনটির প্রোমোশানের জন্য একটি টিজার নিয়ে এসেছে আর এখানেই এই ফোনের এই স্পেশাল ডিসপ্লের বিষয়ে জানা গেছে। আর এই স্মার্টফোনে কোন রকমের নচ দেওয়া হয়নি। আর Galaxy A8s ফোনে একটি আল্ট্রা- থিন বেজেল ডিসপ্লে স্মার্টফোন হবে। আর IThome অনুসারে এই ফোনে দেওয়া ছট অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার আর প্রকসিমেটি সেন্সার যুক্ত। আর এই ছোট স্মার্টফোনের ডিসপ্লের ওপরে বাঁ দিকের কর্নাএর দেওয়া হয়েছে। আর এই বেজেললেস স্মার্টফোনের বিষয়ে কোম্পানির তরফে বেশি কিছু জানানো হয়নি।

Samsung OLED ফোরামের সময়ে ফোন তৈরির কোম্পানি এই বিষয় জানিয়েছিলেন জে 2019 সালে স্মার্টফোনের ডিজাইনের জন্য প্রথম থেকে রোডম্যাপ তৈরি করা হয়েছে। কোম্পানি অনুসারে এই ডিজাইনের মধ্যে ডিসপ্লে সেন্সারে কাজ করা হয়েছে। আর এর মধ্যে ফিঙ্গারপ্রিন্টের সঙ্গে ক্যামেরা সেন্সার থাকবে। আর কোম্পানি বলেছে জে Galaxy A8s ফোনের ডিসপ্লে স্ক্রিনে এটি আছে র যা আপনার ফোনের স্পেশালিটি আর এই সঙ্গে এটি মার্কেটে একটি নতুন জিনিস নিয়ে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo