Samsung Galaxy A8s পাঞ্চ হোল ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 710 র সঙ্গে দেখা গেছে

Updated on 18-Jan-2019
HIGHLIGHTS

Samsung তাদের পরবর্তী Galaxy A8s ডিভাইসটি পাঞ্চ হোল ক্যামেরা আর ফ্রন্ট ক্যামেরা আর ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এই স্মার্টফোনটি সম্প্রতি FCC র সার্টিফিকেশান পেয়েছে

বৈশিষ্ট্য

  • এই ফোনে পাঞ্চ হোল ক্যামেরা থাকবে
  • Galaxy A8s ফোনটির ব্যাকে ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকবে
  • এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 710 SoC যুক্ত হবে

 

বিগত কিছু সময় থেকে স্যামসাংয়ের পরবর্তী Galaxy A8s ফোনটির বিষয়ে বিভিন্ন গুজব আসছে। আর এবার স্যামসাংয়ের A সিরিজের টপ অফ দ্যা লাইন ফিচার্সের সঙ্গে এই galaxy A8s ফোনে কিছু পরিবর্তন হচ্ছে। আর গুজব অনুসারে এই স্মার্টফোনটি স্যামসাংয়ের প্রথম ফোন হবে যা ইনিফিনিটি O ডিসপ্লের সঙ্গে আসবে।

স্যামসাং তাদের পরবর্তী স্মার্টফোনের জন্য তিনটি ডিসপ্লে টাইপের কথা জানিয়েছে আর এর মধ্যে একটি ইনফিনিটি O ডিসপ্লে। আর এই ইনফিনিটি O ডিজাইন যুক্ত স্মার্টফোনের ডিসপ্লে প্যানেলে একটি হোল পাঞ্চ করা হতে পারে, আর সেখানে ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকবে। আর এই ভাবে একটি বেজেক ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে নচ থাকবেনা।

Samsung তাদের পরবর্তী galaxy A8s ফোনটির বিষয়ে কিছু জানায়নি, তবে আশা করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি এই ফোনটি লঞ্চ করা হবে।

একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে Samsung galaxy A8s ফোনটি সম্প্রতি FCC র সার্টিফিকেশান পেয়েছে। আর সার্টিফিকেশান সাইটে পরবর্তী A8s ফোনের কিছু ফিচার্স জানা গেছে।

Samsung Galaxy A8s য়ের আনুমানিক স্পেসিফিকেশান

FCC সার্টিফিকেশান অনুসারে, Samsung Galaxy A8s ফোনে 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে দেওয়া হবে যার রেজিলিউশান 1080×2340 পিক্সাল হবে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 হেব। আর এই স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 SoC যুক্ত হবে আর এর র‍্যাম 6GB আর স্টোরেজ 128GB হবে। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর Samsung Galaxy A8s ফোনে ট্রিপে রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে যা- 24MP, 10MP আর 5MP r হতে পারে। আর এই ডিভাইসের ফ্রন্টে 24MP র সিঙ্গেল লেন্স থাকবে যা সেলফি আর ভিডিও কলের কাজে আসবে। আর এই ডিভাইসে 3,400mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

 

Connect On :