Samsung Galaxy A8 Star অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে ওয়াই-ফাই সার্টিফিকেশানের সঙ্গে দেখা গেছে

Samsung Galaxy A8 Star অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে ওয়াই-ফাই সার্টিফিকেশানের সঙ্গে দেখা গেছে
HIGHLIGHTS

স্যামসং গ্যালাক্সি A সিরিজের নতুন স্মার্টফোন স্যামসং গ্যালাক্সি A8 Star ওয়াই-ফাই সার্টিফিকেশান পেয়েছে

স্যামসংয়ের গ্যালাক্সি A সিরিজের নতুন স্মার্টফোন স্যামসং গ্যালাক্সি A8 Star ওয়াই-ফাই সার্টিফিকেশান পেয়েছে। আর এর আগে এই ডিভাইসের বিষয়ে যে খবর পাওয়া গেছিল তাতে বলা হয়েছিল যে এটি খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে। এই ডিভাইসটিকে প্রথমে TENAAতে গত মাসে দেখা গেছিল, আর এছাড়া এতে FCCসার্টিফিকেশানও পেয়েছে। আর এছাড়া এই নামের সঙ্গে স্যামসংয়ের একটি স্মার্টফোন গত সপ্তাহে Bluetooth SIGতে দেখা গেছিল। আর এর পরের খবর এই যে এই ডিভাইসটি এবার খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে।

‘স্মার্টওয়াচের স্মার্ট টাইম…’! আজকে এই স্মার্টওয়াচ গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

এই স্মার্টফোনটি দুটি আলাদা আলদা মডেলের লিস্টিংয়ে দেখা গেছে প্রথম ডিভাইসটি SM-G8850 আর দ্বিতীয় ডিভাইসটি SM-G8858 মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে। আর এই ডিভাইসটি কিছু দিন আগে S9 Miniর জায়গায় লঞ্চ করা হবে বলা হচ্ছিল। আর স্যামসং এখনও এই বিষয়ে এটাই বলেছে যে এই স্মার্টফোনটিই কোন কোন বাজারে S9 Mini হিসাবে লঞ্চ করতে চলেছে।

আমরা যদি এই দুটি ডিভাইসের বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এই দুটি ডুয়াল ব্যান্ড 2.4Ghz আর 5.GHz য়ের সঙ্গে লঞ্চ করা হবে, আর এছাড়া এটি ওইয়াই-ফাই a/b/g/n/ac ছাড়া ডায়রেক্টারের মাধ্যমে ওয়া-ফাই যুক্ত হবে। আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর সঙ্গে লঞ্চ করা হতে পারে। তবে এছাড়া এই স্মার্টফোনের বিষয়ে আর কিছু জানা যায়নি।

তবে এছাড়াও এই ডিভাইসটিকে নিয়ে কিছু খবর সামনে এসেছে, যেমন এই ডিভাইসে একটি 6.28ইঞ্চির সুপার AMOLED ইনফিনিটী ডিসপ্লে 18:5:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে থাকবে। আর এছাড়া এই ফোনে  একটি অক্টা-কোর প্রসেসার যুক্ত হতে আরে, আর এর সম্ভাব্য ক্লক স্পিড 2.8GHz  হতে পারে। আর এবার যদি চিপসেটের কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে হয় স্যামসংয়ের Exynos 7885 প্রসেসার থাকবে আর এর সঙ্গে স্ন্যাপড্র্যগন 660ও থাকতে পারে। এই ফোনে 4GB বা 6GB র‍্যাম ছাড়া 64GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর যার মধ্যে একটি 16মেগাপিক্সালের সঙ্গে 24মেগাপিক্সালের ক্যামেরার কম্বো থাকবে। আর এই ক্যামেরার সঙ্গে স্মার্টফোনে ডুয়াল টোন LED ফ্ল্যাশও থাকতে পারে। আর এছাড়া এই ফোনে একটি 24মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও থাকতে পারে, আর এর সঙ্গে শেষে আপনাদের এও জানিয়ে রাখি যে এই ফোনে একটি 3700mAhয়ের ব্যাটারি থাকতে পারে।

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo