Samsung Galaxy A8 Star ফোনটি ফিলিপিন্সে লঞ্চ হল

Updated on 13-Jun-2018
HIGHLIGHTS

Samsung Galaxy A8 Star ফোনটিতে 3700mAhয়ের ব্যাটারি আছে জা ফাস্ট চার্জিং সাপোর্ট করে

Samsung Galaxy A8 Star ফিলিপিন্সে অফিসিয়ালি লঞ্চ করা হয়েছে কিন্তু এটি কোন নতুন স্মার্টফোন নয়। এর আগে এই ডিহাইসটি সম্প্রতি চিনে Galaxy A9 Star য়ের সঙ্গে Galaxy A9 Star হিসাবে লঞ্চ করা হয়েছিল। আর ফিলিপিন্সে এর দাম চিনের মতনই (CNY 2,999) থাকবে। আর এখন এর লাইট ভার্সানের বিষয়ে কোন খবর পাওয়া যায়নি।

Samsung Galaxy A8 Star ফোনটিকে প্রিমিয়াম গ্লাস স্যান্ডইউচ ডিজাইএন্র সঙ্গে মেতাল ফ্রেম দেওয়া হেয়ছে আর এর মেজারমেন্ট 162.4x77x7.6mm। আর এই ডিভাইসে 6.3ইঞ্চির ডিসপ্লে থাকবে জা Samsung galasy S9 Plus ফোনটিতের থেকেও বড় ডিসপ্লের। আর এটি একটি ইনফিনিটি ডিসপ্লে জা 1080×2160 পিক্সাল ফুল HD+ রেজিলিউশান যুক্ত আর এই ডিসপ্লেতে কোন নচ নেই। হ্যান্ডসেটে ফেসিয়াল এক্সপিরিয়েন্সের জন্য ডিভাইসে ডল্বি অ্যাটমস স্পিকার্স আছে। হ্যান্ড এটে ফেসিয়াল রেকগজেশানের মাধ্যেম একে আনলক করা যেতে পারে, কিন্ত এর অথেন্টিকেশান সিস্টেম হার্ডওয়্যার বেসড নয় আর এটি খুব একটা সুবিধা জনক নয়।

হার্ডওয়্যারের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এতে অক্টা-কোড় স্ন্যাপড্র্যাগন 660 আছে আর এটি 4GB র‍্যাম আর 64Gb স্টোরেজ যুক্ত। আর এছাড়া এর স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 400GB পর্যন্ত এক্সপেন্ড করা যেতে পারে। আর এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে এদের মধ্যে একটি 16MP র আর অন্যটি 24MPর ক্যামেরা আর এটি f/1.7 অ্যাপার্চার আর LED ফ্ল্যাশ যুক্ত। আর এই ডিভাইসের ফ্রন্টে 24MPর ক্যামেরা দেওয়া হয়েছে জা f/2.0 অ্যাপার্চার যুক্ত আর এর ফ্রন্ট ক্যামেরাতে অবশ্য কোন LED ফ্ল্যাশ দেওয়া হয়নি।

Samsung Galaxy A8 Star ফোনটিতে 3700mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে, আর এতে USB টাইপ C পোর্টের চার্জিং সাপোর্ট আছে। আর এই ডিভাইসে একটি NFC মডিউল, অডিও জ্যাক আর ব্লুটুথ 5.0 আছে।

ভায়াঃ

Connect On :