খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলা এই স্যামসং স্মার্টফোনটির বিষয়ে কিছু খবর জানা গেছে, এই ফোনটি এরকম দেখতে হতে পারে

খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলা এই স্যামসং  স্মার্টফোনটির বিষয়ে কিছু খবর জানা গেছে, এই ফোনটি এরকম দেখতে হতে পারে
HIGHLIGHTS

এই ডিভাইসের বিষয়ে বেশিরভাগ জিনিসই এমন ছিল যা জানা ছিলনা আর এবার একজন ইউটিউব ইজার এই দুটি ফোনের একটি হাই-কোয়ালিটি হ্যান্ডসঅন ভিডিও শেয়ার করেছে

বেশ কিছু সময় ধরে স্যামসং এর 2018 Galaxy A প্রিমিয়াম মিড-রেঞ্জ লাইনআপে বিষয়ে বিভিন্ন গুজব শোনা যাচ্ছে। Galaxy A8+ (2018) টির স্পেশিফিকেসান জানার পরে আমরা আসা করতে পারি যে এই ডিভাইসটি জানুয়ারিতে CES এর সময় A8 (2018)তে নিয়ে আসা হবে। এই ডিভাইসের বিষয়ে খুব কম জিনিসই ছিল যা জানা ছিলান। কিন্তু এবার ইউটিউবে একজন ইউটিউব ইউজার এই ফোনের একটি হাই-কয়ালিটির রেন্ডার-অন ভিডিও শেয়ার করেছে।

এই ভিডিও ক্লিপটি ইংরেজিতে দেওয়া হয়নি তবে ডিভাইসের আই ক্যান্ডি শট আর ভিজুয়াল টুর এখনও দেখা যাচ্ছে। যেমন এই ফোনটির আগের গুজব অনুসারে এই হ্যান্ডসেটটিতে Bixby বটন থাকবে না তবে Bixby ভিশান এখনও ক্যামেরা অ্যাপে দেখা গেছে। দুটি ডিভাইসে একটি ক্লিকার ফিঙ্গারপ্রিন্ট প্লেসমেন্ট দেওয়া হয়েছে আর এর সঙ্গে ট্রেন্ডি 18:9 আল্ট্রা-ওয়াইড সুপার AMOLED প্যানেল যুক্ত ডিসপ্লে রাউন্ড এজ দেওয়া হয়েছে।

ভিডিও থেকে এও জানা গেছে যে দুটি ফোনের ডিসপ্লে ফুল HD+ রেজিলিউশান অফার করে আর এর সাইজ ডায়ামিটারে যথাক্রমে 5.5 আর 6 ইঞ্চি। দুটি ফোনে এক্সিয়ন্স 7885 চিপসেট আছে, আর এই ডিভাইসে 6GB র‍্যাম আছে। আর ব্যাটারির ক্ষেত্রে এই ডিভাইস দুটিতে যথাক্রমে 3,000 mAh আর 3,500mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে এই ডিভাইসে একটি মাইক্রো এসডি স্লটও থাকবে আর এই ফোন দুটি IP68 রেটিং যুক্ত হবে।

Galaxy A8 (2018) আর A8+ (2018) প্রথম Galaxy ডিভাইস হবে যাতে ডুয়াল ফেসিং ক্যামেরা থাকবে যা স্যামসং এর লাইট ফোকাস এফেক্টারকে পাওয়া দেবে। লিক স্পেসিফিকেশান অনুসারে এই ডিভাইস দুটিতে 16MP f/1.9 + 8MP f/1.9’র সেলফি ক্যামেরা সেটআপ থাকবে আর রেয়ারে 16MP f/1.7 শুটার থাকবে। এই ভিডিওতে আনল্ক ফিচারও দেওয়া হয়েছে।

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo