Samsung বাজারে আনছে দুর্দান্ত স্মার্টফোন Galaxy A73 5G, ফোনে থাকবে 108MP ক্যামেরা সহ চমৎকার ফিচার

Updated on 24-Feb-2022
HIGHLIGHTS

Samsung বর্তমানে তার নতুন Galaxy A সিরিজের স্মার্টফোন Galaxy A73 5G লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে

FCC-তে এই আপকামিং Samsung স্মার্টফোনের মডেল নম্বর হল SM-A736B এবং SM-A736B/DS

লিক হওয়া রিপোর্ট থেকে আরও জানা গিয়েছে যে ফোনে 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকতে পারে

Samsung বর্তমানে তার নতুন Galaxy A সিরিজের স্মার্টফোন Galaxy A73 5G লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ফোনটি সম্প্রতি বেশ কয়েকটি সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে এবং এখন এটি FCC সার্টিফিকেশনও স্পোট হয়েছে। FCC-তে এই আপকামিং Samsung স্মার্টফোনের মডেল নম্বর হল SM-A736B এবং SM-A736B/DS৷ এই লিস্টিংয়ে ফোনের সম্পর্কে খুব বেশি তথ্য দেওয়া হয়েনি, তবে পাওয়া তথ্য অনুযায়ী, এই ফোন 25W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। লিক হওয়া রিপোর্ট থেকে আরও জানা গিয়েছে যে ফোনে 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকতে পারে।

স্মার্টফোনে থাকতে পারে এই ফিচার এবং স্পেসিফিকেশন

লিক হওয়া রিপোর্ট অনুয়াযী, কোম্পানি এই ফোনে 90Hz এর রিফ্রেশ রেট এবং হাই রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি ফুল HD + AMOLED ডিসপ্লে দিতে পারে। ফোনের স্ক্রিন পাঞ্চ-হোল ডিজাইনের সাথে আসবে এবং এতে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেখা যেতে পারে। 

ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী, কোম্পানি এই ফোনে 90Hz এর রিফ্রেশ রেট এবং হাই রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি ফুল HD + AMOLED ডিসপ্লে দিতে পারে। ফোনের স্ক্রিন পাঞ্চ-হোল ডিজাইনের সাথে আসবে এবং এতে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেখা যাবে। এই Samsung ফোনটি কমপক্ষে 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজের সাথে বাজারে আনা হবে। প্রসেসর হিসাবে, কোম্পানি এতে Snapdragon 750G চিপসেট দিতে পারে।

ফটোগ্রাফির জন্য ফোনে এলইডি ফ্ল্যাশ সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এতে 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ একটি 12 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি টেলিফটো এবং একটি টেলিফটো এবং সহায়ক সেন্সর অন্তর্ভুক্ত থাকতে পারে। ফোনটি একটি বড় ব্যাটারি সহ আসতে পারে এবং এটি Android 12 OS এ কাজ করবে।

Galaxy M33 আগামী মাসে লঞ্চ হবে

Samsung মার্চ মাসে Galaxy M সিরিজের নতুন স্মার্টফোন Galaxy M33 লঞ্চ করতে পারে। এই ফোনটি 5G এর সাথে 4G ভ্যারিয়্যান্টেও আসবে। রিপোর্ট অনুযায়ী, Exynos 1200 চিপসেটের সঙ্গে এই ফোনে 6000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। ফটোগ্রাফির জন্য, এই ফোনে কোম্পানির প্রাইমারি 64 মেগাপিক্সেল দেওয়া যেতে পারে। এই ফোনের দাম প্রায় 20,999 টাকা হতে পারে।

Connect On :