স্যামসাং গ্যালাক্সি A70S 64MP ক্যামেরা নিয়ে সামনের মাসেই আসবে!

Updated on 12-Aug-2019
HIGHLIGHTS

স্যামসাংগ্যালাক্সি A70S ফোনে 64MP র ক্যামেরা থাকতে পারে

এই ফোনটি সেপ্টেম্বর মাসে আসতে পারে

সম্প্রতি স্যামসাংয়ের লেটেস্ট আর আপকামিং স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি A60S ফোনটিকে গিকবেঞ্চে দেখা গেছে। আর রিপোর্ট অউসারে এই ফোন এর আগের Galaxy A70Galaxy A70 র আপগ্রেটেড ভার্সান হবে। আর গিকবেঞ্চের লিস্টিং থেকে এই ফোনের কিছু স্পেক্সের বিষয়ে জানা গেছে আর আশা করা  হচ্ছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

গিকবেঞ্চ লিস্টিং অনুসারে এই ফোনটি মানে স্যামসাং গ্যালাক্সি A70S অ্যান্ড্রয়েড পাইয় নির্ভর UI 1.1 য়ে চলতে পারে। আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 675 SoC থাকতে পারে আর ফোনটিতে 6GB র‍্যাম থাকার সম্ভবনা আছে। আর এই ফোনে এর সঙ্গে একটি 64MP র ক্যামেরাও থাকতে পারে বলে জানা গেছে। আর রিপোর্ট অনুসারে এই ফোনটি কোম্পানি সামনের মাসেই লঞ্চ করবে। মানে সাপ্টেম্বরের মধ্যেই ফোনটি এসে যাবে। আর এই লিস্টিং সবার আগে SamMobile য়ে স্পট করা হয়েছিল।

গ্যালাক্সি A70 আর Galaxy A70S ফোনে আপনারা দুটি মেন ক্যামেরা হার্ডওয়য়ার পাবেন। আর গিকবেঞ্চে গ্যালাক্সি A70S য়ের মডেল নাম্বার SM-A707F র সঙ্গে লিস্ট করা হয়েছে। আর সেখানে 2019 সালের একটি রিপোর্টে বলা হয়েছিল যে এই ফোনটি প্রথম ফোন হবে যা 64MP র ক্যামেরার সঙ্গে আসবে।

আশা করা হচ্ছে যে এই আপকামিং ফোনটি Galaxy A70র ছোট আপগ্রেটেড ভার্সান 64MP র ক্যামেরা ফোন হতে পারে। আর সেখানে সাওমি আর রিয়েলমিও তাদের 64MP র ক্যামেরা ফোন লঞ্চ করার বিষয়ে নিশ্চিত করেছে ।

Connect On :