SAMSUNG GALAXY A70 ফোনটি নতুন আপডেট পেল

SAMSUNG GALAXY A70 ফোনটি নতুন আপডেট পেল
HIGHLIGHTS

গ্যালাক্সি A70 ফোনটি নতুন আপডেট পেল

আপডেটের সাইজ 376.83MB

স্যামসাং ভারতে তাদের লেটেস্ট স্মার্টফোন গ্যালাক্সি A70 ফোনটিতে নতুন আপডেট দিয়েছে যা সিকিউরিটি প্যাচে উন্নতি করেছে। এই আপডেট A705GMDDU1ASE4 ভার্সান নাম্বার যুক্ত আর এর সাইজ 376.83MB । আর চেনল্যাগ অনুসারে এই আপডেট ডীভাসিএর পার্ফর্মেন্সে উন্নতি করেছে। আর এই আপডেটে ক্যামেরা পিকচার কোয়ালিটি ভাল করেছে আর রেয়ার ক্যামেরাতে নতুন ফিচার অ্যাড করেছে যা বিউটি ভিডিও মোড নামের।

আপডেটের সঙ্গে নতুন অ্যাক্সিডেন্টার টাচ প্রোটেকশান ফিচার আছে আর এছাড়া ফিঙ্গারপ্রিন্ট রেকগজেশান পার্ফর্মেন্স বেশ ভাল করার জন্য এই ডিভাইসে 2019 সালের সিকিউরিটি প্যাচ দেওয়া হয়েছে। গ্যালাক্সি A70 ফোনে আপনারা এই আপডেট ডিভাইসকে স্টেবেল করবে আর ফিক্স আর পার্ফর্মেন্স উন্নত করবে।

স্যামসাং গ্যালাক্সি A70 ফোনটি অ্যান্ড্রয়েড পাই নির্ভর আর এই ফোনে ডুয়াল সিমের ফোন যা 6.7 ইঞ্চির ডিসপ্লে যুক্ত। আর এই ফোনে আপনারা সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনে 20:9 অ্যাস্পেক্ট রেশিও দেওয়া হয়েছে। এই ফনে 6GB র‍্যাম আর 8GB স্টোরেজ আছে। আর এই ফোনের স্টোরেজ ভেরিয়েন্টে একটি 128GB র অপশানও পাবেন। আর এর সঙ্গে আপনারা এই স্টোরেজকে 512GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

ক্যামেরার ক্ষেত্রে এই ফনে 32MP র প্রাইমারি সেন্সার আছে আর একটি f/1.7 অ্যাপার্চার আছে এর অন্য ক্যামেরা 8MP আর 5MPর। আর এই ফোনের ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনে একটি 4,500mAh য়ের ব্যাটারি আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo