Samsung Galaxy A70 র কেস রেন্ডার লিক হল, ট্রিপেল ক্যামেরা যুক্ত ফোন হতে পারে

Samsung Galaxy A70 র কেস রেন্ডার লিক হল, ট্রিপেল ক্যামেরা যুক্ত ফোন হতে পারে
HIGHLIGHTS

Samsung Galaxy A70 ফোনটির কেস রেন্ডারে ডিভাইসের ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকার স্মভবনা দেখা যাচ্ছে, সিকিউরিটির জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে

হাইলাইট

  • Galaxy A70 ফোনে ট্রিপেল ক্যামেরা থাকতে পারে
  • Galaxy A70 ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে
  • ব্লুটুথ 5.0 সাপোর্টের সঙ্গে আসতে পারে Galaxy A60

 

স্মার্টফোন কোম্পানি স্যামসাং এই বছর তাদের নতুন galaxy A সিরিজের তিনটি ফোন লঞ্চ করেছে। আর সেখানে এই সিরিজে Galaxy A70 আর Galaxy A60 ও লঞ্চ করা হবে। আর সম্প্রতি Galaxy A70 র একটি সম্ভাব্য কেস রেন্ডার লিক হেয়ছে আর এই ছবি থেকে জানা গেছে যে স্যামসাং তাদের পরবর্তী ফোনে ভাল ছবির জন্য ট্রিপেল ক্যামেরা সেটআপ দেবে আর এর সঙ্গে সিকিউরটির জন্য ইউজার্সদের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেওয়া হতে পারে।

শুধু তাই না Samsung Galaxy A60 ফোনটি Bluetooth SIG certification পাচ্ছে। আর এর মধ্যে বলা যায় যে এই ফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে। Samsug Galaxy A60 ফোনটি ব্লুটুথ সার্টিফিকেশানের ডকুমেটে মডেল নম্বর দেওয়া হেয়ছে আর এই ডিভাইসে ব্লুটুথ ভার্সান 5.0 র সাপোর্ট আছে।

আপনাদের বলে রাখি যে ব্লুটুথ সার্টিফিকেশান লিস্টিংয়ে 91 Mobile য়ের তফে একটি রিপোর্ট করা হয়েছে। Samsung Galaxy A70 ফোনের লিক ছবি অনুসারে ডিভাইসে Galaxy A50 র মতন ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে। আর এই ফোনে সামনের দিকে স্নেসার নেই মানে গ্যালাক্সি A70 ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে। আর সেখানে এর আগের রিপোর্টে বলা হয়েছে যে এই ফোনটি অপ্টিকাল ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে।

রিপোর্ট অনুসারে Galaxy A60 ফোনে 6.7 ইঞ্চির ফুল HD+ইনফিনিটি U ডিসপ্লের সঙ্গে স্ন্যাপড্র্যাগন 6150 প্রসেসার 8GB পর্যন্ত র‍্যাম আর 128GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে। আর এর সঙ্গে এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকতে পারে এর এর ব্যাকে 32MP প্রাইমারি ক্যামেরার সঙ্গে 5MP র ক্যামেরা আর 8 MP র ক্যামেরা দেওয়া হতে পারে। আর এই ফোনের ফ্রন্টয় প্যানেলে 32MP র সেন্সার থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে 4,500mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo