Samsung Glaxy A7 মোবাইল ফোনটি ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে 25 সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে

Updated on 24-Sep-2018
HIGHLIGHTS

গত স্পতাহেই ভারতে স্যামসাং তাদের J সিরিজের দুটি স্মার্টফোন লঞ্চ করেছে আর এবার কোম্পানি 25 সেপ্টেম্বর ভারতে তাদের Samsung Galaxy A7 ফোনটি লঞ্চ করবে

গত স্পতাহে দুটি ফোন লঞ্চ করার পরে এবার ভারতে স্যামসাং তাদের আরও একটি ফোন লঞ্চ করতে চলেছে। স্যামসাং তাদের গ্যালাক্সি A7 ফোনটি 25 সেপ্টেম্বর লঞ্চ করবে। গত স্পতাহে স্যামসাং তাদের j সিরিজের দুটি স্মার্টফোন ভারতে লঞ্চ করেছে।

আর সম্প্রতি জানা গেছে এমন হতেই পারে যে স্যামসাং ভারতে তাদের নতুন ট্রিপেল ক্যামেরার ফোনটি লঞ্চ করে দেবে। Samsung Galaxy A7 স্মার্টফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এই যে এই ফোনটি ট্রিপেল ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ করা হবে।

Samsung Galaxy A7 স্মার্টফোনটি ভারতে স্যামসাংয়ের প্রথম স্মার্টফোন হবে যা ট্রিপেল ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে। তবে এই ডিভাইসের বিষয়ে স্পেক্স আর ফিচার্সের বিষয়ে কোম্পানির তরফে আগেই জানা গেছে। আর এর দামের বিষয়ে অবশ্য এখনও কিছু জানা যায়নি। এবার দেখতে হবে যে এই ফোনটি আগামী কাল ভারতে কী মূল্যে লঞ্চ করা হবে।

আর এছাড়া স্যামসাং জানিয়েছে যে এই ফোনটি স্যামসাংয়ের ই-স্টোর আর ফ্লিপকার্টের মাধ্যমে সেল করা হবে।

আমরা যদি Samsung Galaxy A7 য়ের স্পেসিফিকেশানের বিষয়টি দেখি তবে এই ফোনে একটি 6ইঞ্চির ফুল FHD+ ডিসপ্লে থাকবে আর এটি সুপার AMOLED ডিসপ্লে 1080×2220 পিক্সাল রেজিলিউশানের। আর এই ফোনে 2.2GHz য়ের অক্টা-কোর প্রসেসার দেওয়া হয়েছে, আর এখনও জানা যায়নি যে এই ফোনটি কোন চিপসেট যুক্ত। আর এই ফোনে একটি 3,300mAh য়ের ব্যাটারি আছে আর এছার এটি অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে।

আর এছাড়া এই ফোনটি তিনটি ভেরিয়েন্টে আসবে- 4GB/64GB, 4GB/128GB আর 6GB/128GB। আর এই ফোনটির স্টোরেজ কে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

আর এই ফোনে একটি 8MP+24MP+5MP র ক্যামেরা সঙ্গে ফ্রন্টে 24MP র একটি ক্যামেরা থাকবে।  

Connect On :