Samsung Galaxy A7(2018) আজকে ভারতে লঞ্চ হবে, এখানে এর বিষয়ে সব কিছু জানুন

Samsung Galaxy A7(2018) আজকে ভারতে লঞ্চ হবে, এখানে এর বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

আজকে ভারতে স্যামসাং তাদের Galaxy A7(2108) ফোনটি লঞ্চ করবে, আর এই মোবাইল ফোনের লঞ্চ ফ্লিপকার্টে একটি টিজারের মাধ্যমে জানা গেছে আর এর মাধ্যমে এও জানা গেছে যে এই ফোনটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ হবে

সম্প্রতি স্যামসাং তাদের দুটি নতুন স্মার্টফোন Samsung Galaxy J4 + আরSamsung Galaxy J6+ নামে লঞ্চ করেছে, আর এই স্মার্টফোনটি ভারতে এবার বেসি ফোকাস করছে। আর এর মধ্যেই আজকে স্যামসাং ভারতে তাদের A7(2018) ফোনটি লঞ্চ করবে। আর আজকে ফ্লিপকার্টের একটি টিজারের মাধ্যমে এটা জানা গেছে।

আর এবার জানা গেছে যে খুব তাড়াতাড়ি ভারতে স্যামসাং তাদের একটি নতুন ফোন লঞ্চ করবে। আর Samsung Galaxy A7 ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য যে এই ফোনটি ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে। আর স্যামসাংও এই ডিভাইসের লঞ্চের বিষয়ে জানিয়ে দিয়েছে।

Samsung Galaxy A7 স্মার্টফোনটি ভারতে স্যামসাংয়ের প্রথম স্মার্টফোন হবে যা ট্রিপেল ক্যামেরার সঙ্গে আসছে। আর এই ডিভাইসটিকে নিয়ে কোম্পানি স্পেক্স জানিয়েছে। আর এর দাম এখনও জানা যায়নি।

আর এছাড়া স্যামসাং জানিয়েছে যে স্যামসাং গ্যালাক্সি A7 স্মার্টফোনটির দাম জানা যাবে আর এটি ফ্লিপকার্টের মাধ্যেম কেনা যাবে।

Samsung Galaxy A7(2018) স্মার্টফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

আমরা যদি Samsung Galaxy A7 য়ের স্পেসিফিকেশানের বিষয়টি দেখি তবে এই ফোনে একটি 6ইঞ্চির ফুল FHD+ ডিসপ্লে থাকবে আর এটি সুপার AMOLED ডিসপ্লে 1080×2220 পিক্সাল রেজিলিউশানের। আর এই ফোনে 2.2GHz য়ের অক্টা-কোর প্রসেসার দেওয়া হয়েছে, আর এখনও জানা যায়নি যে এই ফোনটি কোন চিপসেট যুক্ত। আর এই ফোনে একটি 3,300mAh য়ের ব্যাটারি আছে আর এছার এটি অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে।

আর এছাড়া এই ফোনটি তিনটি ভেরিয়েন্টে আসবে- 4GB/64GB, 4GB/128GB আর 6GB/128GB। আর এই ফোনটির স্টোরেজ কে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

আর এই ফোনে একটি 8MP+24MP+5MP র ক্যামেরা সঙ্গে ফ্রন্টে 24MP র একটি ক্যামেরা থাকবে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo