8GB RAM সাথে শীঘ্রই লঞ্চ হবে Samsung Galaxy A55 ফোন, জানুন কত হবে দাম এবং ফিচার কী

8GB RAM সাথে শীঘ্রই লঞ্চ হবে Samsung Galaxy A55 ফোন, জানুন কত হবে দাম এবং ফিচার কী
HIGHLIGHTS

Samsung Galaxy A55 ফোনের স্পেসিফিকেশন এবং রেন্ডর অনলাইনে প্রকাশ হয়েছে

ছবি থেকে জানা গিয়েছে যে Galaxy A55 এর ডিসপ্লেতে একটি স্ক্রিনে হোল পাঞ্চ কাটআউট থাকবে

পারফরম্যান্সের জন্য এই ফোনে Exynos 1480 SoC প্রসেসর দেওয়া যেতে পারে

Samsung Galaxy A55 ফোনের স্পেসিফিকেশন এবং রেন্ডর অনলাইনে প্রকাশ হয়েছে। রিপোর্ট অনুযায়ী স্মার্টফোনে 6.5 ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে সহ আসবে। ছবি থেকে জানা গিয়েছে যে Galaxy A55 এর ডিসপ্লেতে একটি স্ক্রিনে হোল পাঞ্চ কাটআউট থাকবে।

আপকামিং ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরাও দেখা যাচ্ছে। পারফরম্যান্সের জন্য এই ফোনে Exynos 1480 SoC প্রসেসর দেওয়া যেতে পারে। Galaxy A54 5G ফোনের সাক্সেসার হিসেবে আসবে আপকামিং গ্যালাক্সি A55 ফোনটি। এই ফোনটি মার্চ মাসে ভারতে লঞ্চ হয়েছিল। আসুন আপকামিং ফোনের ফিচার এবং লঞ্চের বিষয়।

আরও পডুন: Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ Airtel এর নতুন প্ল্যান, আনলিমিটেড 5G ডেটা সহ একগুচ্ছ অফার

Samsung Galaxy A55 ফোনে কী থাকবে স্পেসিফিকেশন

মিডিয়া রিপোর্ট অনুযায়ী স্মার্টফোনের ফ্রন্টে একটি সেন্টার পাঞ্চ কাটআউট থাকবে। ফোনের পিছনে রিয়ারে ট্রিপল ক্যামেরা সেটআপ সহ ব্ল্যাক শেডে দেখা গিয়েছে। এছাড়া ফোনে পাওয়ার বোতাম এবং ভলিউম রকার ডান দিকে থাকবে।

Samsung Galaxy A55 full design revealed via leaked render: Here's what to expect
Credit: MySmartPrice

লিক অনুযায়ী, Galaxy A55 ফোনে ফুল HD+ রেজোলিউশন এবং 120Hz স্ক্রিন রিফ্রেশ রেট সহ একটি 6.5-ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে থাকবে। স্মার্টফোনে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 5,000mAh ব্যাটারি রয়েছে বলে জানা গেছে।

Samsung Galaxy A55 ফোনে 50MP প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। ভিডিও এবং সেলফির জন্য ফোনে একটি 32MP ফ্রন্ট ক্যামেরা থাকবে। ফোনে 8GB RAM এবং 128GB স্টোরেজের জন্য এর দাম হবে 38,999 টাকা। এটি অসম লাইম, অসম গ্রাফাইট, অসম ভায়োলেট এবং অসম হোয়াইট কালার অপশনে আসবে।

আরও পডুন: 8GB পর্যন্ত RAM, 5000mAh ব্যাটারি সহ Tecno Spark Go 2024 লঞ্চ, দাম 7000 টাকার কম

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo