SAMSUNG GALAXY A30S ফোনটিতে আপনারা ট্রিপেল ক্যামেরা পেতে পারেন

SAMSUNG GALAXY A30S ফোনটিতে আপনারা ট্রিপেল ক্যামেরা পেতে পারেন
HIGHLIGHTS

ফোনে ট্রিপেল ক্যামেরা থাকতে পারে

এই ফোনে ইনিফিনিটি U ডিসপ্লে থাকতে পারে

স্যামসাং এই বছরের ফেব্রুয়ারি মাসে তাদের মিড রেঞ্জ স্মার্টফোন গ্যালাক্সি A30 লঞ্চ করেছিল। আর এবার এই স্মার্টফোনের নেক্সট ভার্সান A30s লঞ্চ করা হবে , আর এই ফোনটি নিয়ে এখন কোম্পানি কাজ করছে। 91mobiles য়ের লেটেস্ট রিপোর্ট অনুসারে এই স্মার্টফোনে আপনারা ট্রিপ্লে রেয়ার ক্যামেরা সেটআপ পাবেন আর এই ফোনে ইনিফিনিটি V ডিসপ্লে থাকবে। আর A30s ফোনে এর আগের A30 ফোনের মতন হাই স্পেকজস ভেরিয়েন্ট দেওয়া হবে যা ইনফিনিটী U ডিসপ্লের সঙ্গে ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে।

সোর্স দাবি করেছে যে গ্যালাক্সি A30s ফোনের ডিসপ্লেতে আপগ্রেড হয়নি। আর ভাল ছবি তোলার জন্য এক্সট্রা ক্যামেরা লেন্স রাখা হবে। আর এছাড়া স্যামসাং ভারতে Galaxy A30s ফোনের ম্যানুফ্যাকচারিং শুরু করেছে আর এর মানে এই জে এই ডিভাইসটি তাড়াতাড়ি আসবে।

স্যামসাংয়ের একটি ফোন  SM-A307FN মডেল নাম্বারের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে। আর লিস্টিং থেকে জানা গেছে যে এই ফোনে অক্টা কোর চিপসেট থাকবে যা 1.58GHz য়ে ক্লকড হবে আর এটি 3GB র‍্যামের সঙ্গে আসবে। আর এটি পরবর্তী Galaxy A30sফোন হতে পারে। এখন গ্যালাক্সি A30s ফোনের বিষয়ে আর বেশি কিছু জানা জায়নি।

SAMSUNG GALAXY A30 ফোনের স্পেসিফিকেশান

স্যামসাং গ্যালাক্সি A30 ফোনে আপনারা  6.4 ইঞ্চির ফুল HD+ ইনফিনিটি U সুপার AMOLED ডিসপ্লে যুক্ত। আর এই ফোনে আপনারা অক্টা কোর এক্সিয়ন্স 7870 প্রসেসার আছে আর এতে মালি G71 GPU আছে। আর এই Samsung Galaxy A30 3GB র‍্যাম যুক্ত ফোনে 32GB ইনবিল্ড স্টোরেজ আছে আর এই ফোনের 4GB র‍্যামের ফোনে 64GB স্টোরেজ আছে। আর আপনারা এই স্টোরেজ 512GB পর্যন্ত মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করতে পারবেন। এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে 16MP প্রাইমারি ক্যামেরা আর 5MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা আছে। আর এই ফোনে আপনারা ফ্রন্টে 16MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি আছে।

নোটঃ ওপরের ছবিটি একটি কাল্পনিক ছবি। 

Digit.in
Logo
Digit.in
Logo