Samsung এর নতুন স্মার্টফোন আসছে 50MP প্রাইমারি ক্যামেরা সহ, লঞ্চের আগে দাম ফাঁস

Samsung এর নতুন স্মার্টফোন আসছে 50MP প্রাইমারি ক্যামেরা সহ, লঞ্চের আগে দাম ফাঁস
HIGHLIGHTS

Samsung Galaxy A23 5G ফোনটি ভারতে 31 মার্চ লঞ্চ হতে পারে

এই Samsung ফোনটি ভারতে 21,990 টাকার দামের সাথে আসবে

Samsung এর এই ফোন 6.4-ইঞ্চি HD IPS LCD ডিসপ্লে সহ আসতে পারে

Samsung বর্তমানে তার নতুন স্মার্টফোন Galaxy A23 5G নিয়ে কাজ করছে। লিক হওয়া রিপোর্ট অনুযায়ী, এই ফোনটি ভারতে 31 মার্চ লঞ্চ হতে পারে। ফোনের লঞ্চের তারিখ সম্পর্কে কোম্পানির পক্ষ থেকে এখনও কোনো তথ্য দেওয়া হয়নি। এদিকে, একটি নতুন রিপোর্টে, এই আপকামিং স্মার্টফোনের দাম এবং বিশেষ স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে। টিপস্টার স্টিভ হেমারস্টোফার এবং কলেজদুনিয়ার মতে, এই Samsung ফোনটি ভারতে 21,990 টাকার দামের সাথে আসবে।

Samsung Galaxy A23 5G ফোনটি কোম্পানি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট কালার অপশনে লঞ্চ করতে পারে। রিপোর্টে শেয়ার করা রেন্ডার অনুযায়ী, ফোনের ডিজাইন হবে গত বছর লঞ্চ হওয়া Galaxy A সিরিজের স্মার্টফোনের মতো। কোম্পানি ফোনের পিছনের প্যানেলে একটি বড় ক্যামেরা বাম্প অফার করবে, যেখানে LED ফ্ল্যাশ সহ চারটি ক্যামেরা থাকবে। এছাড়া, ফোনের ফ্রন্টে ওয়াটারড্রপ নচ ডিজাইন ডিসপ্লের সাথে থিক চিন এবং স্লিম সাইড বেজেল রয়েছে।

ফোনে থাকতে পারে এই ফিচার এবং স্পেসিফিকেশন

Samsung এর এই ফোন 6.4-ইঞ্চি HD IPS LCD ডিসপ্লে সহ আসতে পারে। কোম্পানি এই ফোনটি 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ লঞ্চ করতে পারে। প্রসেসর হিসেবে এই ফোনে আপনাকে MediaTek Dimensity 700 MT6833 চিপসেট দেওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য কোম্পানি এই ফোনে চারটি রিয়ার ক্যামেরা দিতে পারে। এতে প্রাইমারি ক্যামেরা 50-মেগাপিক্সেল সহ একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর হতে পারে। সেলফির জন্য ফোনে একটি 13-মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

ফোনে কোম্পানি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিতে পারে। ব্যাটারির ক্ষেত্রে, এই ফোনে 18W ফাস্ট চার্জিং সহ 5000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। কানেক্টিভিটির জন্য, এই ফোনে 5G, USB Type-C পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাকের মত বিকল্প পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo