দারুন রঙের অপশানে এসে গেল SAMSUNG GALAXY A10S

Updated on 13-Aug-2019
HIGHLIGHTS

ফোনে 2GB র‍্যাম আছে

Samsung Galaxy A10s ফোনটিতে 8MP র ফ্রন্ট ক্যামেরা আছে

Samsung Galaxy A10s, Samsung Galaxy A10 য়ের আপগ্রেটেড ভার্সান

অবশেষে একাধিক লিক আর রিউমার্সের পরে স্যামসাং তাদের লেটেস্ট ফোন Samsung Galaxy A10s লঞ্চ কেছে। আর এই ফোনটি Samsung Galaxy A10 য়ের আপগ্রেটেড ভার্সান। গ্যালাক্সি A সিরিজের মতন এই ফোনেও ইনফিনিটি V ডিসপ্লে আর ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত। আর এই ফোনে আপনারা ডেপথ ডিটেকশান পাবেন আর এই ফোনে আপনারা একটি ইমেজে আর্টিস্টিক এফেক্টও পাবেন। আর এই ফোনটি কোম্পানি ব্ল্যাক, ব্লু আর গ্রিন আর লাল রঙে কিনতে পারবেন।

SAMSUNG GALAXY A10S ফোনের দাম

এমনি কোম্পানি তাদের স্যামসাং গ্যালাক্সি A10s ফোনটির দাম জানায়নি। তবে এই ফোনটি গ্রাহকদের জন্য কবে আসবে তাও জানা জায়নি। আর সেখানে Samsung Global Newsroom য়ে এই ফোনটি স্যামসাং গ্যালাক্সি A10s য়ের সব স্পেক্স আর ফিচার্স দেখা গেছে।

SAMSUNG GALAXY A10S ফোনের স্পেসিফিকেশান

স্যামসাং গ্যালাক্সি A10s ফোনটিতে আপনারা 6.2 ইঞ্চির HD+ স্ক্রিন পাবেন আর এই ফোনে ইনফিনিটি V ডিসপ্লে আছে। আর এই ফোনে আপনারা অক্টা কোর প্রসেসার পাবেন। ফোনে 2GB র‍্যাম আছে আর এই ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই যুক্ত।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা আছে আর এর একটি f/1.8 অ্যাপার্চারের 13MP র ক্যামেরা যুক্ত ফোন আর একটি f/2.4 অ্যাপার্চারের 2MP র ফোন। আর সেলফি নেওয়ার জন্য এই ফোনে একটি f/2.0 অ্যাপার্চারের 8MP র ক্যামেরা আছে।

এই ডিভাইসে ইনবিল্ড স্টোরেজ 32GB আর ফোনের 512GB র স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে আপনারা কানেক্টিভিটিতে 4G LTE, ওয়াই ফাই, ব্লুটুথ আর GPS/A-GPS আছে। আর এই ফোনের ব্যাকে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন।   

Connect On :