Samsung Galaxy A10 ফোনটির গিকবেঞ্চের লিস্টিং থেকে এই ফিচার্স জানা গেছে

Updated on 31-Jan-2019
HIGHLIGHTS

সম্প্রতি গিকবেঞ্চের একটি রিপোর্ট অনুসারে স্যামসাং তাদের galaxy A সিরিজ ফোন খুব তাড়াতাড়ি লঞ্চ করতে চলেছে আর এর মধ্যে galaxy A10 ফোনটির বিষয়ে কিছু খবর জানা গেছে

বৈশিষ্ট্য

  • 2019 সালের প্রথম কোয়াটারে এই ফোনটি আসতে পারে
  • Galaxy A10 ফোনটি অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের আপডেট পাবে
  • Galaxy A সিরিজ ফোনের লঞ্চে এই ফোনটি আছে

 

Geekbench Listing য়ের রিপোর্ট অনুসারে Galaxy A10 কোম্পানির 2GB র‍্যামের ফোন হিসাবে আসতে চলেছে। আর এর সঙ্গে এও বলা হচ্ছে যে স্যামসাং তাদের লেটেস্ট স্মার্টফোন Galaxy A সিরিজের বাকি ফোনও লঞ্চ করতে পারে।

দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন কোম্পানি তাদের নতুন galaxy A সিরিজে 9টি নতুন ফোন লঞ্চ করার চেষ্টায় আছে। আর Samsung য়ের পরবর্তী ফোন Galaxy A10 গিকবেঞ্চে লিস্ট করা হয়েছে। রিপোর্ট সত্যি হলে Samsung Galaxy A10 Exynos 7885 SoC যুক্ত। আর এই ফোনটি আউট অফ দ্যা বক্স অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের আপডেট পেতে পারে।

আপনাদের বলে রাখি যে নতুন গ্যালাক্সি A সিরিজের সঙ্গে কোম্পানি বাজেট থেকে মিড রেঞ্জের মধ্যে ফোনের ইউজার্সদের জন্য নিয়ে আসছে। আর ইউজার্সরা কোম্পানির এই ফোন গুলির জন্য অপেক্ষায় আছে। আপনাদের বলে রাখি যে এই লিস্টিংয়ে স্যামসাং তাদের আগামী ফোনের মডেল নম্বর SM-A105F দেখা গেছে। আর মনে করা হচ্ছে যে Galaxy A10 ফোনটি হতে পারে। লিস্টিং থেকে প্রসেসারের বিষয়ে জানা গেছে। আর এর আগে ওয়েবসাইটে SamMobile য়ের রিপোর্টে বলা হয়েছিল যে ফোনটিতে এক্সিয়ন্স 7904 চিপসেট থাকতে পারে।

এই মডেল নম্বরের সঙ্গে 9 টি ফোন লঞ্চ হতে পারে

মিড রেঞ্জের 9 টি ফোন লঞ্চ করতে চলেছে কোম্পানি। এই স্মার্টফোন গুলির মডেল নম্বর হল SM-A105, SM-A202, SM-A205, SM-A260, SM-A305, SM-A405, SM-A505, SM-A705 আর SM-A905। স্যামসাংয়ের এই মডেলের সঙ্গে সব মার্কেটে আসবেনা। আর মনে করা হচ্ছে যে কোম্পানি এই ফোন গুলি চিন আর ভারতের মতন দেশে লঞ্চ করবে।

বাজারে স্যামসং তাদের নতুন গ্যালাক্সি ফোন 20 ফেব্রুয়ারি সান ফ্রান্সিস্কোর একটি ইভেন্টে লঞ্চ করতে পারে। আর এর সঙ্গে অন্য যে ফোন গুলি লঞ্চ হবে তা হল Oppo, Vivo আর Xiaomi র ফোন।

Connect On :