Samsung Galaxy A10, Galaxy A20 আর Galaxy A30 স্মার্টফোনের প্রাথিমক দাম 8,490 টাকা হতে পারে

Samsung Galaxy A10, Galaxy A20 আর Galaxy A30 স্মার্টফোনের প্রাথিমক দাম 8,490 টাকা হতে পারে
HIGHLIGHTS

স্যামসাং তাড়াতাড়ি তাদের galaxy A সিরিজের এই নতুন স্মার্টফোন গুলি লঞ্চ করতে পারে আর এই সিরিজে Galaxy A10, Galaxy A20 আর Galaxy A30 স্মার্টফোন থাকতে পারে, আর এই স্মার্টফোন গুলির প্রাথমিক দাম 8,490 টাকা হতে পারে

স্যামসাং এর মধ্যে ভারতে তাদের Galaxy A সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে, আর এই সিরিজে Galaxy A10, Galaxy A20 আর Galaxy A30 স্মার্টফোন থাকতে পারে আর এই স্মার্টফোন গুলির প্রাথমিক দাম 8,490 টাকা করা হয়েছে। আর আমরা যদি এই ফোন গুলি বিষয়ে আসা সাম্প্রতিক লিকের বিষয়ে কথা বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই লিকে জানা গেছে যে এই সিরিজে স্যামসাং A50 স্মার্টফোন ও লঞ্চ করতে পারে।

আর আমরা যদি টিপস্টার Ishan Agaral য়ের বিষয়ে বলি তবে তিনি একটি টুইটে বলেছেন যে স্যামসাং তাড়াতাড়ি ভারতে তাদের Samsung galaxy A সিরিজের কিছু স্মার্টফোন লঞ্চ করতে পারে। আর এই স্মার্টফোন গুলি অফলাইনের কথা মাথায় রেখে লঞ্চ করা হবে। আর এর বিরুদ্ধে সম্প্রতি লঞ্চ হওয়া Smasung Galaxy M20 আর Galaxy M10 অনলাইন বাজারে লঞ্চ করা হয়েছে।

আর এছাড়া আমরা যদি টিপস্টারের কথা ভাল করে দেখি তবে এই ফোন গুলি AMOLED ডিসপ্লে যুক্ত হবে। আর এই ডিসপ্লে এখনও পর্যন্ত প্রিমিয়াম সেগমেন্টের ফোনেই দেখা গেছে।

তবে এও জানা গেছে যে Samsung Galaxy A10, Samsung galaxy A20 আর Samsung galaxy A30 স্মার্টফোন একটি ছোট ব্যাটারির সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর দামের কথা বললে বলতে হয় যে টুইটারে এই বিষয়েও বলা হেয়ছে। মনে করা হচ্ছে যে এই A সিরিজের ফোনের প্রাথমিক দাম 8,490 টাকা হবে।

Digit.in
Logo
Digit.in
Logo