Samsung তাদের ফোল্ডেবেল স্মার্টফোন এক লাখের বেশি দামে মার্চ মাসে লঞ্চ করতে পারে

Samsung তাদের ফোল্ডেবেল স্মার্টফোন এক লাখের বেশি দামে মার্চ মাসে লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

কোরিয়ার নিউজ এজেন্সি Yonhap অনুসারে স্যামসাং তাদের ফোল্ডেবেল স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি S10 5G মডেলের স্নবগে লঞ্চ করতে পারে আর এর জন্য কোম্পানি একটি স্পেশাল ইভেন্ট করতে পারে

সম্প্রতি স্যামসাং তাদের বহুপ্রতীক্ষিত ফোল্ডেবেল স্মার্টফোন বিশ্বের সামনে নিয়ে এসেছে, এই ডিভাইসটি Galaxy F নামে আসতে পারে, আর এই মোবাইল ফোনটি সান ফ্রান্সিস্কোর স্যামসাং ডেভেলাপার্স কনফারেন্সে শোকেস করা হয়েছিল। আর এই ডিভাইসটি এখানে এই কনফারেন্সে ব্ল্যাক কালারে কভারের সঙ্গে দেখা গেছে। আর এছাড়া এটি সোকেশ করে লাইট ডিম করা হয়েছিল। যাতে ডিজাইনের বিষয়ে বেশি কিছু জানা না যায়। তবে কোম্পানি এখনও এই ফোনের লঞ্চ ডেট আর টাইমের বিষয়ে কিছু বলেনি। আর এছাড়া এই ডিভাইসটির দামও জানা যায়নি। আর কোরিয়ার পাব্লিকেশানের দাবি অনুসারে স্যামসাং তাদের এই ফোল্ডেবেল ফোনটি মার্চ বা মে মাসে লঞ্চ করতে  পারে, আর এর দাম প্রায় 1770 ডলার মানে প্রায় 1,29,000 টাকা হতে পারে।

সুত্র অনুসারে আপনাদের বলে রাখি যে কোরিয়ার নিউজ এজেন্সি Yonhap য়ের অনুসারে স্যামসাং তাদের প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন মার্ছে লঞ্চ করতে পারে, আর এছাড়া কোম্পানি নিজেদের এই ডিভাইসটি স্যামসাং গ্যালাক্সি S10 5G মডেল এক সঙ্গে লঞ্চ করতে পারেবন। এজেন্সি অনুসার ,”স্যামসাং তাদের স্যামসাং গ্যালাক্সি S10 মোবাইল ফোনটি ফেব্রুয়ারি মাসে লঞ্চ করতে পারে, আর এছাড়া সামনের মাসে কোম্পানির তরফে এর প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন মানে স্যামসাং গ্যালাক্সি F মোবাইল ফোন স্যামসাং গ্যালাক্সি S10 য়ের 5G মডেলের সঙ্গে মার্ছে লঞ্চ করতে পারে”।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে ইন্ডাস্ট্রি দেখে মনে হচ্ছে যে স্যামসাং তাদের ফোল্ডেবেল ফোন সামনের বছর হতে চলা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে লঞ্চ করতে পারে। আর এই মোবাইল ফোনটির জন্য সবাই অপেক্ষা করছে আর মনে করা হচ্ছে যে এই ফোনটি 5G সাপোর্টের সঙ্গে লঞ্চ করা হবে না। তবে স্যামসাং য়ের তরফে এখনও এই ফোনের দামের বিষয়ে কিছু বলা হয়নি, তবে মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি লাখ দেড়েক টাকায় লঞ্চ করা হতে পারে।  

Digit.in
Logo
Digit.in
Logo