Samsung Foldabel Phone য়ের টিজার ভিডিও লিক হল, ডিভাইসটি এই ধরনের হতে পারে

Updated on 04-Feb-2019
HIGHLIGHTS

জানা গেছে যে স্যামসাং খুব তাড়াতাড়ি তাদের গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে Samsung Galaxy S10 সিরিজের সঙ্গে তাদের স্যামসাং ফোল্ডেবেল ফোন লঞ্চ করতে পারে

জানা গেছে যে স্যামসাং তাড়াতাড়ি এই মাসে মানে ফেব্রুয়ারিতেই তাদের Samsung Galaxy Unpacked ইভেন্ট করতে চলেছে, আর এই ইভেন্ট 20 ফেব্রুয়ারি হবে। আর এখনও এই ইভেন্টটি হতে বেশ কিছু দিনের জন্য অপেক্ষা করতে হবে তবে এর আগে একটি নতুন ভিডিও টিজার দেখা গেছে, যেখানে স্যামসাংয়ের ফোল্ডেবেল ফোন লঞ্চ করার বিষয়ে জানানো হয়েছে, আর আপনাদের বলে রাখি জে এই ইভেন্টে কোম্পানির তরফে স্যামসাং গ্যালাক্সি S10 সিরিজের সঙ্গে স্যামসাংয়ের নতুন ফোল্ডেবেল ফোন লঞ্চ করতে পারে।

এই ভিডিওটি স্যামসাং ভিয়েতনামে নিয়ে এসেছে, আর এর পরে এই ভিডিও টি তাড়াতাড়ি সরিয়ে দেওয়া হয়। আর এর পরে এই ভিডিওটি ইউটিউবে দেখা গেছগে। আর এই ভিডিওতে আপনারা স্যামসাংয়ের এই ফোল্ডেবেল ফোনটি দেখতে পারবেন, আর এখানে আপনারা এই ফোনটির এক ঝলকই দেখতে পারবেন। আর এই ডিভাইসটি দেখতে স্যামসাংয়ের গত বছরের নভেম্বরে সোকেশ করা ডিভাইসের মতনই লাগছে।

আর এই স্যামসাং ফোল্ডেবেল ফোনের বিষয়ে আমরা যদি বলি তবে এই ডিভাইসে একটি ইনফিনিটি প্লাআস 7.3 ইঞ্চির ডিসপ্লে আসতে পারে, আর এই ফোনের স্ক্রিন সাইজ 1532×2152 পিক্সাল। আর এই ফোনটিতে একটি 4.5 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে আর যা 840×1960 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে আসবে। আর এছাড়া এও জানা গেছে জে স্যামসাং গুগলের সঙ্গে এক সঙ্গে কাজ করেছে। আর এই কাজ অ্যান্ড্রয়েড OS য়ের জন্য করা হচ্ছে যা এই ফোল্ডেবেল ফোনে দেখা যাবে।

Connect On :