SAMSUNG 64MP ক্যামেরার প্রথম স্মার্টফোন আনতে পারে এর ডিটেলস জানুন

SAMSUNG 64MP ক্যামেরার প্রথম স্মার্টফোন আনতে পারে এর ডিটেলস জানুন
HIGHLIGHTS

Samsung Galaxy A70s ফোনে 64MP র ক্যামেরা থাকতে পারে

মে মাসের প্রথমে ক্যামেরা সেন্সারের বিষয়ে ঘোষনা হয়

স্যামসাং সম্প্রতি Galaxy A70 ফোনটি ভারতে লঞ্চ করেছে আর এটি 4,500mAh য়ের ব্যাটারির সঙ্গে এসেছে যা 25w ফাস্ট চার্জিং সাপোর্ট করার সঙ্গে সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC র সঙ্গে আসবে। আর এর সঙ্গে এর পরে কোম্পানি তাদের গ্যালাক্সি A70 ফোনের পরের জেনারেশানের ফোন তৈরির চেষ্টা করছে।

এবার জানা গেছে যে Galaxy A70s লঞ্চ করা হবে তবে স্যামসাং তাদের এই Galaxy A70s ফোনটি 2019 সালের সেকেন্ড হাফে লঞ্চ করতে পারে। Galaxy A70s ফোনটি নিয়ে একটি সাম্প্রতিক রিপোর্ট এসেছে যেখানে এই ফোনে 64MP ক্যামেরা সেন্সারের কথা বলা হয়েছে যে এটি এই ধরনের প্রথম ফোন হতে পারে। আর সেখানে Galaxy A70 ফোনটিতে 32MP র ক্যামেরা আছে আর আপকামিং Galaxy A70s ফোনে এই ফোনের দ্বিগুণ ক্যামেরা দেওয়া হতে পারে।

ক্যামেরার বৈশিষ্ট্য এরকম হতে পারে

রিপোর্ট অনুসারে Galaxy A70s ফোনটিতে স্যামসাংয়ের ISOCELL Bright GW1  ক্যামেরা সেন্সার থাকতে পারে। আর এই ফোনের এই সেন্সারের বিষয়ে মে মাসের প্রথমে ঘোষনা করা হয়েছিল। স্যামসাং গ্যালাক্সি A70s ফোনটিকে কোম্পানি ব্রাইট GW1 দিতে [আরে যাতে ডুয়াল কনভার্সেসান গেন (DCG) থাকবে যা রিসিভ লাইটের ইলেক্ট্রিকাল সিগন্যাল বেসড পরিবর্তন করে। আর এর সঙ্গে GW1 Realtime High Dynamic Range সাপোর্ট করে।

SAMSUNG GALAXY A70 ফোনের স্পেসিফিকেশান

স্যামসাংয়ের এই লেটেস্ট ফোনটিতে আপনারা 6.7 ইঞ্চির ফুল HD+ সুপার AMOLED ডিসপ্লে রেজিলিউশান 1080×2400 পিক্সাল পাবেন। আর এর সঙ্গে এর অ্যাস্পেক্ট রেশিও 20:9। আর এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC র সঙ্গে অক্টা কোর CPU আছে। আর স্যামসাং Galaxy A70 ফোনটি দুটি ভেরিয়েন্টে এসেছে যার মধ্যে একটি 6GB র‍্যাম আর 8GB র‍্যাম আছে আর এর স্টোরেজ 128GB।

ক্যামেরার ক্ষেত্রে আপনারা এই ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপ আছে যা 32MP র প্রাইমারি 8MP র ওয়াইড অ্যাঙ্গেল সেন্সার আর একটি 5MP র ডেপথ সেন্সার আছে। আর এই ফোনে আপনারা 32MP র সেলফি ক্যামেরা পাবেন। আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর One UI যুক্ত। আর Galaxy A70 4,500mAh ব্যাটারির ফোন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo