কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে SAMSUNG GALAXY A সিরিজের স্মার্টফোন লঞ্চ করা হতে পারে

Updated on 18-Sep-2018
HIGHLIGHTS

স্যামসং 11 অক্টোবড়ে তাদের একটি ইভেন্ট করছে আর মনে করা হচ্ছে যে এই ইভেন্টে SAMSUNG একটি চারটি ক্যামেরা যুক্ত স্মার্টফোন লঞ্চ করতে পারে, আর এও মনে করা হচ্ছে যে এই ইভেন্টে GALAXY A সিরিজের পরবর্তী ফোন লঞ্চ করা হবে

স্যামসং 11 অক্টোবড়ে তাদের একটি ইভেন্ট করতে চলেছে আর মনে করা হচ্ছে যে এই ইভেন্টে স্যামসং একটি চারটি ক্যামেরা যুক্ত স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। অনুমান করা হচ্ছে যে কোম্পানি তাদের পরবর্তী A সিরিজের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। যদিও এই বিষয়ে কিছু জানা যায়নি, তবে অন্য একটি খবর থেকে বলা হয়েছে যে স্যামসং গ্যালাক্সি A সিরিজের স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এও মনে করা হচ্ছে যে এই ইভেন্টে একটি গ্যালাক্সি স্মার্টফোন লঞ্চ করা হবে আর এখনও অব্দি সেই ফোনটি কে কেউ দেখেনি।

তবে এও দেখা গেছে যে গ্যালাক্সি A সিরিজে স্যামসং য়ের তরফে মিড রেঞ্জ ফোন লঞ্চ করা হয়, আর আমরা যদি স্যামসং গ্যালক্সি S9 বা Note 9 সিরিজের স্মার্টফোনের বিষয়ে বলি তবে তার তুলনায় স্ন্যাপড্র্যাগন 845 য়ের নতুন পরবর্তী গ্যালাক্সি A সিরিজের স্মার্টফোন কম দামে লঞ্চ করা হতে পারে।

গ্যালাক্সি A সিরিজ নিয়ে বিখ্যাত টিপস্টার @MMDDI_ য়ের মাধ্যমে খবর জানা গেছে। এখানে আপনারা এই টুইটটি দেখতে পারবেন। আর এই টুইটে আপনার বেশি কিছু দেখতে না পেলেও এখানে এটা দেখা গেছে যে পরবর্তী স্যামসং গ্যালাক্সি A সিরিজের ফোনে স্ন্যাপড্র্যাগন 845 থাকতে পারে।

 

https://twitter.com/MMDDJ_/status/1040977048154497029?ref_src=twsrc%5Etfw

সম্প্রতি গত মাসে স্যামসংয়ের তরফে ভারতে তাদের গ্যালাক্সি A8 স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছিল। Samsung Galaxy A8 Star ফোনে FHD+ AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে আর এটি অক্টা কোড় CPU যুক্ত আর এটি ফোর কোর্স 2.2GHz স্পিডের ক্লকড আর এটি বাকি কোর্স 1.8GHz। আর এই ডিভাইসে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে আর এর স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যায়।

এই স্মার্টফোনটিতে 3,700mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এটি 1.67A তে ফাস্ট চার্জিং অফার করে। কানেক্টিভিটির জন্য এই ফোনে ডুয়াল সিম, ব্লুটুথ, Wi-Fi আর USB টাইপ C আছে। আর এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে স্যামসং এক্সিয়ন্স UI তে কাজ করে।

Connect On :