Samsung তাদের প্রথম অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন Samsung galaxy J2 Core লঞ্চ করে দিয়েছে

Updated on 24-Aug-2018
HIGHLIGHTS

Samsung Galaxy J2 স্মার্টফোনটির বিষয়ে অনেক দিন ধরে অনেক লিক সামনে আসছিল আর এবার স্যামসং নিজেদের প্রথম অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে

কিছু দিন আগে গুজব শোনা গেছিল যে স্যামসং গ্যালাক্সি J2 স্মার্টফোন কোর স্মার্টফোন শেষ পর্যন্ত স্যামসং লঞ্চ করে দিয়েছে।, আর এই ডিভাইসটি কোম্পানি তাদের একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হিসাবে লঞ্চ করেছে, আর এর পরে এই বিষয়ে সব গুজব থেমে গেছে।

স্যামসং বলেছে যে ভারত আর মালেশিয়াতে স্যামসং গ্যালাক্সি j 2 কোর স্মার্টফোনটি আজ থেকে কেনা যাবে। আর এখনও পর্যন্ত এর দাম জানা যায়নি। আর এই অ্যান্ড্রয়েড গো যুক্ত ফোনটির স্পেক্স দেখে মনে হচ্ছে যে এটি সাব 6000 টাকার স্মার্টফোন হবে।

Samsung Galaxy J2 স্মার্টফোনটির স্পেক্স আর ফিচার্স

আমারা যদি স্যামসং গ্যালাক্সি J2 স্মার্টফোনটির স্পেক্সের বিষয়ে দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসে একটি 5 ইঞ্চির TFT স্ক্রিন আছে আর যা 540×960 পিক্সাল রেজিলিউশান যুক্ত। আর এই স্মার্টফোনে এক্সিয়ন্স 7570 প্রসেসার আর 1GB র‍্যাম আছে। আর এই ফোনে 8GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।

ছবি তোলার জন্য এই ফোনে একটি 8 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, আর এর সঙ্গে এই ফোনে একটি 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনে আপনারা একটি 2600mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে কানেক্টিভিটির জন্য ওয়াইফাই 802.11b/g/n, ব্লুটুথ 4.2,USB 2.0 আর GPS আর GLONASS সাপোর্টও আছে।

Connect On :