সচিন তেন্ডুলকার লঞ্চ করলেন smartron srt.phone

Updated on 04-May-2017
HIGHLIGHTS

এই ফোনের দাম শুরু হবে Rs.12,999 থেকে

ইলেক্ট্রনিক্স নির্মাতা কোম্পানি Smartron একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে. এই স্মার্টফোনটিকে srt.phone নাম দেওয়া হয়েছে. এই স্মার্টফোনটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে. এই ফোনের দাম Rs.12,999 থেকে শুরু হবে.

এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে এক্সক্লিউসিভ হবে. এই স্মার্টফোনটি শুধু একটি কালার ভেরিয়ান্টে পাওয়া যাচ্ছে. srt.phone টাইটেনিয়াম গ্রে কালারে পাওয়া যাচ্ছে. আপনাদের বলেদি যে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সচিন তেন্ডুলকার Smartron কোম্পানির প্রধান ইনভেস্টার.

আরো দেখুন: 100 বছরের মধ্যে পৃথিবী ছেড়ে দিক মানুষ: স্টিফেন হকিংস

এই ফোনটির সঙ্গে পুরনো ফোন এক্সচেঞ্জ করলে আপনি Rs.1,500 অব্দি ছার পাবেন. এছাড়া প্রথমদিকের কাস্টমারদের সচিন টেন্ডুলকার ডিজাইনের একটি কভার যার দাম Rs.599 ফ্রিতে দেওয়া হবে.

এছাড়া ইউজার্সরা অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিড কার্ড দিয়ে এই ফোনটি কিনলে তত 5% এর বেশি ক্যাশব্যাক পাবে. এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 SoC আছে. এই ডিভাইসে 4GB র্যাম আছে.

এই ডিভাইসে ইন্টারনাল স্টোরেজ 32GB র 64GB. তবে এই স্মার্টফোনটি মাইক্রোইউএসবি কার্ড সাপোর্ট করেনা. কোম্পানি ইউজার্সদের নিজেদের ট.cloud স্টোরেজ ডিভাইসে আনলিমিটেড স্টোরেজ দেবে.

এই স্মার্টফোনটিতে 13 মেগাপিক্সালের রেয়ার আর 5 মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে. এছাড়া এই ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও আছে. এই ডিভাইসে 3000mAh ব্যাটারি আছে যা কুইক চার্জিং 3.0 সাপোর্ট করে.

আরো দেখুন: HMD গ্লোবাল নোকিয়া মোবাইল ফোনের লঞ্চিং এর জন্য কনটেস্ট করছে

আরো দেখুন: Jioর এই নতুন প্ল্যানটির বিষয়ে জানুন, অনেক বেশি 4G ডাটা পাওয়া যাচ্ছে

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :