Nokia 3310 4G ভেরিয়েন্টটি ডাটা অফার্সের সঙ্গে লঞ্চ করার জন্য জিও আর HMD গ্লোবাল কথাবার্তা শুরু করেছে

Nokia 3310 4G ভেরিয়েন্টটি ডাটা অফার্সের সঙ্গে লঞ্চ করার জন্য জিও আর HMD গ্লোবাল কথাবার্তা শুরু করেছে
HIGHLIGHTS

HMD গ্লোবাল রিলায়েন্স জিওর সঙ্গে Nokia N-Gage আর E72 ফোনের আপগ্রেটেড ভার্শান লঞ্চ করার চেষ্টা করছে

এবার রিলায়েন্স জিও স্মার্টফোন তৈরির কোম্পানির সঙ্গে চুক্তি করার জনু উঠেপড়েছে। আর এই খবরটি যদি সত্যি হয় তবে HMD গ্লোবালের সঙ্গে ভারতে Nokia 3310’র 4G ভেরিয়েন্ট লঞ্চ করার জন্য কথাবার্তা বলছে, যা বান্ডেল ডাটা আর কলিং অফারের সঙ্গে লঞ্চ করা হবে।

 

এই ডেভলাপমেন্টকে কিছু অফিসার ডিজিটকে জানিয়েছে যে রিলায়নেস জিও আর HMD গ্লোবালের সঙ্গে বেশ কিছু দিন ধরেই এই চুক্তিটি নিয়ে কথা চলছে। আর জিও আপগ্রেটেড Nokia 3310’র সঙ্গে এক্সক্লিউশিভ ভাবে নিজেদের বান্ডেল ডাটা আর কলিং পরিষেবা নিয়ে আসার জন্য উৎসাহী। ফ্লিপকার্টের কিছু সেরা স্মার্টফোন

আশা করা হচ্ছে যে Nokia 3310 4G  এর ঘোষনা খুব তাড়াতাড়ি করা হবে। এই ডিভাইসটি সম্প্রতি চিনের TENAA সার্টিফিকেশান ওয়েবসাইটে মডেল নম্বর TA-1077’র সঙ্গে দেখা গেছে। সম্ভবত HMD গ্লোবাল বার্সেলোনায় অনুষ্ঠিত হতে চলা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে Nokia 3310 ‘র 4G ভেরিয়েন্টটি অনাবৃত করবে।

সোর্স অনুসারে HMD Global,  নোকিয়ায়র কিছু পুরনো ডিভাইস যেমন N-Gage আর E72 কে 4G কানেক্টিভিটির সঙ্গে ফিরিয়ে আনার চেষ্টা করছে। এই নোকিয়া ফোন গুলির স্পেক্সকে এখনকার জেনারেশানের ডিভাইসের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার জন্য আপগ্রেটেড করা দরকার।

এই লেগাসি নোকিয়া ফোন লঞ্চ করার জন্য রিলায়েন্স জিও চুক্তি করার বিষয়ে আগ্রহী। আর মনে করা হচ্ছে যে ভারতে এটি বান্ডেল ডাটা আর কলিং পরিষেবার সঙ্গে নিয়ে আসা হবে।

তবে এখনও এই বিশে কিছু জানা যায়নি যে Nokia 3310 4G ভেরিয়েন্টের সঙ্গে জিও কোন ডাটা প্ল্যান নিয়ে আসবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo