SAMSUNG য়ের ফোনে কবে আসবে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট

SAMSUNG য়ের ফোনে কবে আসবে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট
HIGHLIGHTS

কিছু ফোন সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে

জানুয়ারির আগে অ্যান্ড্রয়েড 10 আপডেট পাবে

স্যামসাং সম্প্রতি Galaxy S10 আর  Galaxy Note 10 সিরিজের জন্য One UI 2.0 স্কিনের সঙ্গে অ্যান্ড্রয়েড 10 বিটা আপডেট রোল আউট করা হয়েছে। আর এই বিটা আপডেট গ্যালাক্সি S9 য়ের জন্য দেওয়া শুরু করেছে। আর এবার স্যামসাং তাদের স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 10 আপডেট রোডম্যাপ রিলিক করেছে। আর এবার তবে কোন স্যামসাং ফোন এই আপডেট পাচ্ছে তা দেখা নেওয়া যাক

Samsung Members app  য়ের আপডেট স্যামসাং ইজরায়েল রোডম্যাপ অনুসারে বেশিরভাগ আপডেট জানুয়ারির আগে আসবে না। আর Galaxy S10, Galaxy Note 10  আর  Galaxy Note 9স্মার্টফোন গুলি 2020 সালের জানুয়ারি মাসের মধ্যে আপডেট পাবে আর সেখানে Galaxy S9 সিরিজে এপ্রিলে অ্যান্ড্রয়েড 10 আপডেট পাবে।

স্যামসাংয়ের মিড রেঞ্জ স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 10 আপডেট পাবে

স্যামসাংয়ের কিছু মিড রেঞ্জ ফোন Galaxy A50আর Galaxy A70 মিড এপ্রিলে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাবে আর সেখানে Galaxy J6, Galaxy J8, Galaxy J6+, Galaxy A9, Galaxy A7, Galaxy A80, Galaxy A20, Galaxy A20sর মতন ফোন গুলিকে আরও বেশি দিন এই আপডেটের জন্য অপেক্ষা করতে হবে।

Galaxy Tab S4 গ্রাহকদের সেপ্টেম্বর মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে। আর এই তালিকায় কিন্তু স্যামসাংয়ের জনপ্রিয় M সিরিজের স্মার্টফোনের নাম নেই। স্যামসাং তাদের বাকি দেশের আপডেটের রোডম্যাপও তাড়াতাড়ি নিয়ে আসবে। আর এর মধ্যে ভারতের ডিভাইসের আপডেট বিষয়ে অনুমান করা যাবে। Galaxy S8 আর Galaxy Note 10 স্মার্টফোন গুলি অ্যান্ড্রয়েড 10 OS য়ের আপডেট পাবে না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo