Reliance JioPhone এর প্রি বুকিং দিওয়ালীরর পরে আবার শুরু হতে পারে

Updated on 17-Oct-2017
HIGHLIGHTS

আশা করা হচ্ছে যে রিলায়েন্স জিও দিওয়ালীর পরে তাদের জিওফোনের জন্য প্রি অর্ডার শুরু করে দেবে, রিপোর্ট অনুসারে, কোম্পানি আগস্টে হওয়া প্রি বুকিং এর ডেলিভারির ওপর কাজ করছে

জিও ফোনের প্রি-বুকিং দিওয়ালীর পরে আবার শুরু হতে পারে। রিলায়েন্স জিওর বক্তব্য আমরা 24 আগস্টের আগে প্রি-অর্ডারে 4G ফিচার ফোনের জন্য 6 মিলিয়ান রেজিস্ট্রেশান পেয়েছি। কোম্পানি কিছু সময়ের জন্য ফোনটির বিক্রি থামিয়ে দিয়েছে আর এবার কোম্পানি আগামী মাসে তাড়াতাড়ি প্রি-অর্ডার শুরু করতে পারে।

যেসমস্ত গ্রাহকরা নবরাত্রির সময় প্রি-অর্ডার করেছে কোম্পানি তাদের জিওফোন ডেলিভারি করছে আর PTI রিপোর্ট অনুসারে জিও 6 মিলিয়ান প্রিঅর্ডারের ওপর নজর রাখছে। যেই কোম্পানি আগের প্রি-অর্ডার হওয়া ফোনের ডেলিভারি সফল হবে, তার পরেও তারা দ্বিতীয়বার ফোনের প্রি বুকিং শুরু করতে পারে। এবার এই ফোনটি দিওয়ালীর পরে ইন্ডিয়ার স্মার্টফোন নামে আসতে পারে।

রিলায়েন্স রিটেল চ্যানেল পার্টনার PTI কে বলেছে, “জিওফোন বুকিঙ্গের সেকেন্ড ফেজ দিওয়ালীর পরে শুরু হবে। এই প্রি-বুকিং অক্টোবরের শেষে বা  নভেম্বরের প্রথম সপ্তাহে শুরু হতে পারে”। কোম্পানির সুত্র ডীজিটকে গত মাসে বলেছিল যে প্রি-বুকিং এর পরের রাউন্ড আগামী কিছু দিনের মধ্যে শুরু হবে।

আপনাদের মনে করিয়েদি যে জিওফোন একটি 4G ইনেবেল ফিচার ফোন যা বিল্ট-ইন ভয়েস অ্যাসিস্টেন্স যুক্ত। এই 4G ফিচারফোনটির দাম Rs 1,500 আর এটি তিন বছর পরে ফেরত দিলে কোম্পানি আপনাকে আপনার টাকা ফেরত দিয়ে দেবে। জিওফোনকে Rs 500 তে বুক করা যায় আর এর বাকি Rs 1,000 ডেলিভারির সময় দিতে হবে। যারা এই ফোনটি প্রি বুক করেছেন আর ডেলিভারি স্ট্যাটাস চেক করতে পারেন। তারা স্ট্যাটাস চেক করার জন্য জিওর ওয়েবসাইট বা MyJio অ্যাপে ভিজিট করতে হবে। এছাড়া 18008908900 তে কল করে আইডি নম্বর দিয়ে এর ডেলিভারি স্ট্যাটাস চেক করা যেতে পারে।

এই ফোনটির স্পেশিফিকেশান কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 2.4 ইঞ্চির ডিসপ্লে আছে। আর এর ডিজাইন বাজারের অন্যান্য ফিচার ফোনের মতনই। এই হ্যান্ডসেটটি KAI OS এ চলে আর স্প্রেডড্রুম 9820A এর ডুয়াল কোর কোয়াল্কম  205 প্রসেসার যুক্ত হবে। এই ফোনটি বেশ কিছু জিও অ্যাপের সঙ্গে আসবে। যেমন জিওটিভি, জিও সিনেমা, জিও মিউজিক ইত্যাদি। রিপর্ট অনুসারে এই ফোনটির দাম Rs 2,500 আর জিও এতে সাবসিডি দেওয়ার পরে এটি Rs 1,500 তে বিক্রি করছে। 

Connect On :