Reliance JioPhone ইউজার্সরা খুব তাড়াতাড়ি Whatsapp য়ের ব্যাবহার করতে পারবেন

Updated on 22-Mar-2018
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ তাদের অ্যাপের এমন একটি ভার্শান তৈরি করছে যা KaiOS য়ে কাজ করবে

জিওফোন ইউজার্সরা খুব তাড়াতাড়ি তাদের 4G ফিচার ফোনে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারবেন। একটি নতুন রিপোর্টে বলা হয়েছে যে হোয়াটসঅ্যাপ KaiOSয়ের জন্য তাদের মেসেঞ্জিং প্ল্যাটফর্মের ভেরিয়েন্ট লঞ্চ করার তোরজোড় করছে। তবে কোম্পানি এখনও এই বিষয়টি নিয়ে কিছু জানায়নি। KaiOS লিনেক্সের একটি মোবাইল অপারেটিং সিস্টেম যা নন-টাচ- ডিভাইসে ইন্সটল করা যায় আর লম্বা ব্যাটারি লাইফ অফার করে। Amazon Samsung Carnivalঃ এই জিনিস গুলির ওপর আজকে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

রিপোর্ট অনুসারে হোয়াটসঅ্যাপ তাদের অ্যাপে এমন ভার্সান তৈরি করছে যা KaiOS য়ে কাজ করে। দাবি করা হচ্ছে যে জিওফোন ইউজার্সরা খুব তাড়াতাড়ি নিজেদের ডিভাইসে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারবেন।

তবে এটাই প্রথমবার নয় যখন আমরা জিও ফোনে হোয়াটসঅ্যাপ থাকার কথা শুনলাম। এর আগেই অনেক আর্টিকেলে বলা হয়েছিল যে জিওফোনের জন্য হোয়াটসঅ্যাপের লাইট ভার্সান দেওয়া হবে।

গত বছর জুলাই মাসে জিও ফোন লঞ্চ করা হয়েছিল। আর সেই সময় এই ফিচারফোনটিতে ফেসবুক সাপোর্ট করতনা। তবে সম্প্রতি জিওফোনে ফেসবুক সাপোর্ট পাওয়া শুরু হয়েছে।

হোয়াটসঅ্যাপের মান্থলি ইউজার্স সংখ্যা 1.5 বিলিয়ান। আর যদি জিওফোন ইউজার্সরা KaiOS য়ের মাধ্যমে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারে তবে হোয়াটসঅ্যাপ ইউজার্সের সংখ্যা এক ধাক্কায় অনেক বেশি বেড়ে যাবে। 

Via

Connect On :