কোনও আলাদা খরচ না করেই Disney+ Hotstar এর সুবিধা পেতে চান, Jio এর দুটি দুর্দান্ত প্ল্যান দেখে নিন

কোনও আলাদা খরচ না করেই Disney+ Hotstar এর সুবিধা পেতে চান, Jio এর দুটি দুর্দান্ত প্ল্যান দেখে নিন
HIGHLIGHTS

Jio এর কাছে Disney+ Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন সহ মাত্র দুটি প্ল্যান রয়েছে

রিলায়েন্স জিওর এই প্ল্যানগুলি 1499 টাকা এবং 4199 টাকার

এই রিচার্জগুলি এক বছরের মেয়াদ সহ ডেটা এবং কলিং সুবিধা দেবে

রিলায়েন্স জিও কোম্পানি সম্প্রতি বিনামূল্যে ডিজনি+ হটস্টারের (Disney+ Hotstar) এর সাবস্ক্রিপশন সহ আসা কিছু প্রিপেইড প্ল্যান (Jio Prepaid Plan) বন্ধ করে দেয়। তবে সংস্থার কাছে এখনও এমন দুটি প্রিপেইড প্ল্যান রয়েছে, যার সাথে Disney+ Hotstar বিনামূল্যে পাওয়া যায়। আপনি যদি Jio User হন এবং Disney+ Hotstar সাবস্ক্রিপশন ফ্রি সহ একটি Jio প্রিপেইড প্ল্যান খুঁজছেন, তবে আমরা এই খবরে আপনাকে সেই সম্পর্কে বলবো….

এই দুটি প্ল্যানে পাওয়া যাবে বিনামূল্যে Disney + Hotstar সাবস্ক্রিপশন

Jio এর কাছে Disney+ Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন সহ মাত্র দুটি প্ল্যান রয়েছে। এই প্ল্যানগুলি 1499 টাকা এবং 4199 টাকার। এই প্ল্যানে একগুচ্ছের সুবিধা পাওয়া যাচ্ছে।

Jio Plan

Jio-এর 1,499 টাকার প্রিপেইড প্ল্যান

জিও-র এই প্ল্যান সম্পর্কে কথা বললে, এতে 84 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ প্ল্যানে মোট 168 জিবি ডেটা ব্যবহারের জন্য পাওয়া যাবে। ডেটা শেষ হল ইন্টারনেট স্পিড 64kbps হয় যাবে। তবে রিচার্জে রোজ 100 এসএমএস এবং আনলিমিটেড ফ্রি কলিং এর সুবিধাও পাওয়া যাবে। অতিরিক্ত সুবিধার কথা বললে, Disney + Hotstar এর পাশাপাশি বিনামূল্যে JioTV, JioSecurity এবং JioCinema সাবস্ক্রিপশন প্ল্যানে পাওয়া যাচ্ছে।

Jio-এর 4,199 টাকার প্রিপেইড প্ল্যান

Reliance Jio-এর 4,199 টাকার প্রিপেইড প্ল্যান সম্পর্কে কথা বললে, এটি 365 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 3 জিবি ডেটা অফার করে। এছাড়া, রিচার্জে ফ্রি কলিংয়ের সাথে প্রতিদিন 100 এসএমএস এর সুবিধাও দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, ইউজাররা Disney + Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন ছাড়াও JioTV, JioCinema, JioCloud এবং JioSecurity-এর সুবিধা পাবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo