Reliance Jio র ডাবাল ডাটা অফারঃ Samsung Galaxy M ইউজার্সদের জন্য দারুন অফার

Reliance Jio র ডাবাল ডাটা অফারঃ Samsung Galaxy M ইউজার্সদের জন্য দারুন অফার
HIGHLIGHTS

Reliance JIo তাদের 198 টাকার আর 299 টাকার প্ল্যানের সঙ্গে Samsung Galaxy M সিরিজের ইউজার্সদের জন্য ডাবাল ডাটা অফার করছে আর আপনাদের বলে রাখি জে এই ডাবাল ডাটা অফার আপনারা ভাউচার ফর্মে পাবেন, আর ইউজার্সদের এটি ম্যানুয়ালি অ্যাক্টিভ করতে হবে

স্যামসাং গত সপ্তাহে তাদের Samsung Galaxy M10 আর Samsung Galaxy M20 ফোন দুটি লঞ্চ করেছে। আর এই মোবাইল ফোন গুলি অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে কেনা যাচ্ছে। আর স্যামসাং এই ডিভাইস গুলি কম দামে লঞ্চ করায় অল্প সময়ের মধ্যেই এ গুলি আউট অফ স্টক হয়ে গেছে। তবে স্যামসাংয়ের তরফে জানা গেছে যে তাদের এই স্মার্টফোন গুলির কত ইউনিট সেল হয়েছে। আপনাদের বলে রাখি জে এই দুটি স্মার্টফোন আগামী 7 তারখি আবার সেলের জন্য আসবে।

আর এর মানে এই যে আপনারা যদি এই ফোন দুটি প্রথম সেল থেকে কিনতে না পারেন তবে আপনারা আরও একবার এই ফোন কেনার সুযোগ পাবেন। আর এবার এই ফোনের দ্বিতীয় সেলে টেলিকম কোম্পানি রিলায়েন্স জিওর তরফে একটি বড় ঘোষনা করা হয়েছে। আমরা যদি ‘jio Samsung Galaxy M Series Offer” দেখি তবে আপনাদের বলে রাখি জে কোম্পানি তাদের 198 টাকা আর 299 টাকার প্রিপেড প্ল্যানের সঙ্গে ডাবাল ডাটা অফার করছে। আর মানে এই যে আপনারা যদি রিলায়েন্স জিওর তরফে আপনাদের স্যামসাং গ্যালাক্সি M সিরিজের ফোন কেনেন তবে এর সঙ্গে 198 টাকা আর 299 টাকার প্ল্যান নেন তবে আপনাদের জিও ডাবাল ডাটা দেবে।

জিও Samsung Galaxy M Series অফার আদতে কী?

আপনারা জানেন যে রিলায়েন্স জিওর তরফে বিগত কিছু সময় ধরে অনেক স্মার্টফোন কোম্পানির সঙ্গে চুক্তি করা হয়েছে, আর স্যামসাংয়ের সঙ্গে করা এই চুক্তি একটি নতুন পদক্ষেপ বলা যায়। তবে আপনারা যদি জিওর তরফে 198 টাকা বা 299 টাকার প্রিপেড প্ল্যান নিজেদের স্যামসাং গ্যালাক্সি M10 বা স্যামসাং গ্যালাক্সি M20 ফোনের সঙ্গে নেন তবে রিলায়েন্স জিও ডাটা প্ল্যান দিচ্ছে তা আপনারা দ্বিগুণ পাবেন।

আপনাদের বলে রাখি যে রিলায়েন্স জিওর 198 টাকার প্রিপেড প্ল্যানে আপনারা প্রতিদিন 2GB ডাটা অফার পাবেন আর এর সঙ্গে আমরা যদি 299 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে বলি তবে আপনারা এখানে 3GB ডাটার ডেলি অপফার পাবেন। আর এবার এই দুটি প্ল্যানে মানে 198 টাকা র প্ল্যানে দিগুন হয়ে 4GB ডেলি ডাটা পাওয়া যাবে আর এর সঙ্গে 299 টাকার প্ল্যানে আপনারা প্রতিদিন 6GB ডাটা পাবেন। আর এই অফার কিন্তু প্রথম 10টি রিচার্জেই পাওয়া যাবে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo