Jio Diwali Dhamaka: Jio Phone 2 ওপেন সেলে পাওয়া যাচ্ছে, এই অফার চলবে …

Jio Diwali Dhamaka:  Jio Phone 2 ওপেন সেলে পাওয়া যাচ্ছে, এই অফার চলবে …
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর অফার আজকে দুপুর 12টার সেলে মাই জিও ফোন 2 আপনারা কিনতে পারবেন আর এই সেল 12 নভেম্বর পর্যন্ত চলবে

রিলায়েন্স জির ধামাকা অফারে আজকে জিওফোন 2র ওপেন সেল শুরু হবে। আর এই সেল আজ দুপুর 12টা থেকে শুরু হয়ে 12 নভেম্বর পর্যন্ত চলবে। আর আপনাদের বলে রাখি যে আপনারা যদি Paytm ইউজার হন তবে আপানারা Paytm য়ের মাধ্যমে এই ফোনটি কিনতে পারবেন। আর এই ফোনটি কিনলে আপনারা 200 টাকার ক্যাশব্যাক পাবেন। আর এছাড়া এই ফোনটি এত দিন শুধু ফ্ল্যাশ সেলেই পাওয়া যেত। আর এটাই প্রথম জিও ফোনের ওপেন সেল।

আমারা যদি JioPhone 2 য়ের বিষয়ে কথা বলি তবে এই ডিভাইসটি আগস্টে লঞ্চ করা হয়েছিল আর এই ফোনটি আসলে JioPhone য়ের আপডেটেড ভার্সান। আর এই ফোনটিতে মেসেঞ্জিং আরও ভাল করার জন্য কোয়ারেটি কিপ্যাড দেওয়া হয়েছে। আর এই ফোনটির স্মার্ট ফিচার টেলিকম সার্ভিস প্রো ভাইটের সঙ্গে তিনটি প্যাকে পাওয়া যাচ্ছে- 49 টাকা, 99 টাকা আর 153 টাকা।আর এদের বৈধতা 28 দিনের।

এই ফোনটিতে আপনারা একটি 2.40 ইঞ্চির 240×320 পিক্সাল রেজিলিউশানের ডিসপ্লে পাবেন। আর এতে আপআন্রা 512MB র একটি র‍্যাম আর 4GB ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর এই ফোনটির এই স্টোরেজ 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনটিতে একটি 2মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর 0.3 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি KaiOS য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এতে 2,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo