Real Me 1 স্মার্টফোনটির 3GB র‍্যাম ভেরিয়েন্টে ইউজার্সরা সমস্যা দেখতে পেয়েছে

Updated on 05-Jun-2018
HIGHLIGHTS

এটি একটি অপ্টিমাইজেশান ইস্যু হতে পারে যা কোম্পানি খুব তাড়াতাড়ি সফটোয়্যার পেজের মাধ্যমে রিসলভ করতে পারে

সম্প্রতি Oppo তাদের সাবব্র্যান্ডের অন্তর্গত নতুন স্মার্টফোন Realme 1 লঞ্চ করেছিল। Relme নামটির সঙ্গে Redmi র একটি নামগত মিল আছে যা কম বাজেট সেগমেন্টের একটি ভাল ফোন বলে পরিচিত। কোম্পানি RealME1 ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করেছিল এদের দাম ছিল 9,999টাকা আর 13,990টাকা। অ্যামাজন, ফেসবুক আর অন্য সোশ্যাল মিডিয়া সাইটের কিছু রিভিউ অনুসারে বেশ কিছু RealMe1 ইউজার্সরা র‍্যাম ম্যানেজমেন্টের সমস্যার সম্মুখীন হয়েছে আর এরকম 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে হয়েছে, ইউজার্সরা যদি তিনটির বেশি অ্যাপ খোলেন তবে ব্যাকগ্রাউন্ডে অ্যাপ রিলোড হতে থাকে।

কিছু ইউজার্সরা বলেছেন যে গেমিংয়ের সময়ে কোন অ্যাপ থেকে OTP করলে অ্যাপ বন্ধ হয়ে জাত। আর এটা খেয়াল রাখতে হবে যে RealMe1 অ্যান্ড্রয়েড নির্ভর হেভি স্কিন কালার OS য়ে কাজ করে। বেশ কিছু ইউজার্সরা এটা মেনশান করেছেন যে 3GB র‍্যাম ভেরিয়েন্টে LPDDR3 মেমারির ব্যাবহার করা হয়েছে যেখানে 6GB র‍্যাম ভেরিয়েন্টে LPDDR4 মেমারি দেওয়া হয়েছে আর এর এনার্জি এফিসিয়েন্সিকে আরও বাড়িয়ে দেয়। আর একটি অপ্টিমাইজেশান ইস্যু হতে পারে যা কোম্পানি তাড়াতাড়ি সফটোয়্যার পেজের মাধ্যমে রিসলভ করতে পারে।

এই স্মার্টফোনটিতে আপনারা একটি 6ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন। আর এছাড়া এতে একটি মিডিয়াটেক হেলিও P60 চিপসেট আছে আর এই ফোনটি ডুয়াল 4G সাপোর্ট যুক্ত। ফোনে একটি 3410mAhয়ের ব্যাটারি আছে আর এটি AI ব্যাটারি ম্যানেজমেন্ট যুক্ত।

এই ফোনটি অ্যান্ড্রয়েড Oreo নির্ভর কালার OS 5.0 র সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসে কোম্পানি 13মেগাপিক্সলাএর রেয়ার আর 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দিয়েছে। আর এই ডিভাইসের একটি বৈশিষ্ট্য এই যে এতে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন না এর বদলে এতে একটি ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

ভায়াঃ

Connect On :