Realme U1 য়ের 3GB র‍্যাম ভেরিয়েন্ট এবার ওপেন সেলে পাওয়া যাচ্ছে

Realme U1 য়ের 3GB র‍্যাম ভেরিয়েন্ট এবার ওপেন সেলে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

অ্যামাজন ইন্ডিয়াতে Relame U1 ফোনটির 3GB র‍্যাম ভেরিয়েন্ট ওপেন সেলে এসে গেছে আর এই ডিভাইসের 4GB র‍্যাম ভেরিয়েন্টের সেল 19 ডিসেম্বর দুপুর 12 টায় হবে

গত মাসে Relame তাদের U1 ফোনটি লঞ্চ করেছিল। রিয়েলমি ভারতে তাদের পাঁচটি স্মার্টফোন লঞ্চ করেছে যা সেলফি সেন্ট্রিক ফোন। আর এই স্মার্টফোনটির দুটি ভেরিয়েন্ট আছে 3GB র‍্যাম 32GB স্টোরেজ আর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ। আর এই দুটি ফোনের দাম যথাক্রমে 11,999 টাকা আর 14,999 টাকা। আর এই স্মার্টফোনের দুটি ভেরিয়েন্ট বেশ কবার ফ্ল্যাশ সেলে এসে গেছে।

Relame U1 সেল অফার

এন্ট্রি লেভেলের Relame U1 ফোনটি এবার অপ্যামাজন ইন্ডিয়াতে ওপেন সেলে পাওয়া যাচ্ছে। আর এই ডিভাইসের 3GB র‍্যাম ভেরিয়েন্টটি ওপেন সেলে এসে গেছে। এই স্মার্টফোনটি অ্যাম্বেশিয়াস ব্ল্যাক আর  ওয়েব ব্লু কালারে পাওয়া যাবে। আর এই ডিভাইসটি কেনার পরে রিলায়েন্স জিও ইউজার্সরা 2,500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পায়া যাবে যে 50 টাকার 50 টি ভাউচারে পাওয়া যাবে। আর এর সঙ্গে ইউজার্সরা ক্লিয়ারট্রিপয়ের ই-কুপন পাবেন আর এই ডিভাইসের সঙ্গে সব বড় ক্রেডিট আর ডেবিট কার্ডের মাধ্যমে নো কস্ট EMI তে কেনা যাবে।

Realme U1 য়ের স্পেসিফিকেশান

Realme U1 য়ের 6.3 ইঞ্চির FHD+ রেজিলিউশানের সঙ্গে IPS LCD ডিসপ্লের সঙ্গে লঞ্চ হয়েছে। আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর কালার OS 5.2 দেওয়া হেয়ছে। আর এই ফোনের বডি টি স্ক্রিন রেশিও 90.8%। এই ফোনটিতে 2.5D র কার্ভড গ্লাস আর কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনে 2.1GHz মিডিয়ায়টেক হেলিও P70 SoC প্রসেসার দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এতে ARM G72 GPU দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ডিভাইসে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ দেওয়া হয়েছে আর এই ফোনের অন্য ভেরিয়েন্টটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের। আর আপনাদের বলে রাখি যে দুটি ফোনের স্টোরেজই মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

আমরা যদি এই ফোনের ক্যামেরার দিকটি দেখি তবে Realme U1 ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর প্রাইমারি সেন্সার 13MP আর আর f/2.2 অ্যাপার্চার যুক্ত আর সেকেন্ডারি ক্যামেরাটি 2MP র আর f/2.4 অ্যাপার্চারের। আর এই ফোনে LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 25MP র f/2.0 অ্যাপার্চারের ক্যামেরা দেওয়া হয়েছে। আর সেখানে কোম্পানি সেলফি ক্যামেরাতে ব্যাকলাইড মোড ফিচার দিয়েছে। আর এটি AI বিউটি মোড যুক্ত।

আর এই ফোনের স্পেশাল ফিচার “স্মার্ট গ্রুপি ফিচার’ য়ের সাহায্যে ইউজার্সরা একটি ছবিতে অনেক সাব্জেক্টে কাস্টামাইজড বিউটিবিফিকেশান করতে পারে। আর কোম্পানি অনুসারে Realme U1 ফোনে পোট্রেড লাইটিং, স্লো মো ভিডিও, AI সিন ডিটেকশানা র বোখে এফেক্ট নিতে পারে। আর এই ফোনে AI ফেস আনলক ফিচার আছে।

কানেক্টিভিটি অপশানে ওয়াই ফাই 802.11a/b/g/n ব্লুটুথ 4.2 GPS/A-GPS/ গ্লোনাস, মাইক্রো ইউএসবই পোর্ট, OTG সাপোর্ট আর 3.5mm অডিও জ্যাক আছে। আর রেয়ার প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার, গ্র্যাভিটি সেন্সার, জায়রোস্কোর আর প্রক্সিমেটি সেন্সার ফোনের অংশ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo