Realme C1 ফোনের নতুন ভেরিয়েন্ট খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হতে পারে

Updated on 28-Jan-2019
HIGHLIGHTS

Realme এবার তাড়াতাড়ি ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, কোম্পানির এই ফোনটিতে কী থাকবে জানেন!

ভারতে তাড়াতাড়ি Relame C1 ফোনের নতুন ভেরিয়েন্ট লঞ্চ হতে পারে। কোম্পানির এই পরবর্তী ফোনটি মানে Realme র এই নতুন ফোনটি ফ্লিপকার্টের মাধ্যমে টিজ করা হয়েছে। আর এছাড়া এও জানা গেছে যে এই ফোনটি এন্টারটেনমেন্ট নির্ভর হবে।

তবে এই ধরনের কোন লিক বা গুজব এসেছে যা অনুসারে Relame A1 নামে এই ফোনটি লঞ্চ করা হতে পারে, তবে অন্য অনেক লিকে এই ফোনটিকে Relame 3 নামে লঞ্চ করা হতে পারে বলা হয়েছে। আর এই ফোনটি ভারতে তাড়াতাড়ি লঞ্চ করা হবে বলা হচ্ছে।

আমরা যদি Realme C1 ফোনটির বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে Realme C1 ফোনে আপনারা 6.2 ইঞ্চির HD+ নচ ডিসপ্লে দেবে আর এই ফোনের নতুন ফিচারের সঙ্গে সস্তার স্মার্টফোন হিসাবে আসবে এটি। এই ফোনটি ইউনিবডি ডিজান আর গ্লাস ব্যাক প্যানেলের সঙ্গে এসেছে। Realme C1 ফোনটিকে কোম্পানি কালার OS 5.1 UI য়ের সঙ্গে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা হতে পারে Relame C1 ফোনটি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যেতে পারে।

Relame একটি নতুন ফোন ক্যামেরার বিষয়ে বলেছে যা 13MP র প্রাইমারি ক্যামেরা সেন্সার আর 2MP র সেকেন্ডারি সেন্সারের সঙ্গে আসবে আর এই ডিভাইসের ফ্রন্টে 5MP র ক্যামেরা দেওয়া হবে যা সেলফি আর ভিডিও কলে কাজ করবে। আর কানেক্টিভিটি অপশানে 4G VoLTE, 3.5mm অডিও পোর্ট আছে আর এটি 4,230mAh য়ের ব্যাটারি যুক্ত।

Connect On :