আজকে 20,000 টাকার মধ্যে লঞ্চ হবে Relame 2 pro, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

আজকে 20,000 টাকার মধ্যে লঞ্চ হবে Relame 2 pro, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

Relame 2 Pro স্মার্টফোনটি লঞ্চ হওয়ার আগে জানা গেছে যে এই ফোনটয়ি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ ডিভাইস হিসাবে লঞ্চ করা হবে। আর এর দামের বিষয়ে যদি বলি তবে অনুমান করা হচ্ছে যে এই ফোনটি 20,000টাকা দামের মধ্যে লঞ্চ করা হবে

আজকে Relame তাদের মিড রেঞ্জের স্মার্টফোন Remale 2 pro ফোনটিকে লঞ্চ করতে চলেছে। আজকে দুপুর 12.30 য়ে এই ফোনটির লঞ্চ ইভেন্ট শুরু হবে। আর আপনারা ইউটিউব চ্যানেলে এই ইভেন্টটির লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন।

স্মার্টফোনটি লঞ্চ হওয়ার আগে এই ফোনের বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর Relame 2 প্রো স্মার্টফোনটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ হবে। তবে এখনও এই ফোনটির সঠিক দাম জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে যে এই ফোনটি 20,000 টাকার মধ্যে লঞ্চ করা হবে।

এখানে এই ফোনটির লাইভ স্ট্রিমিং দেখুন

Realme জানিয়েছে যে Realme 2 Pro ফোনটি ওয়াটরড্রপ নচের সঙ্গে লঞ্চ করা হবে আর এটি 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে যুক্ত হবে। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 660 SoC থাকবে আর এর র‍্যাম 8Gb আর স্টোরেজ 128GB হতে পারে।

আর এই ফোনটি কোম্পানির ColorOS যুক্ত হবে আর যা অ্যান্ড্রয়েড 8.1 ওরিও যুক্ত হতে পারে। আর এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকতে পার।তবে ক্যামেরার বিষয়ে আর বেশি কিছু জানা যায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo