Realme স্মার্টফোনটি ColorOS 5.2 বিটা আপডেট পাবে

Updated on 14-Nov-2018
HIGHLIGHTS

এই মাসে কোম্পানি Realme 1, Realme 2, Realme 2 Pro আর Realme C1 স্মার্টফোনটির নতুন আপডেট নিয়ে আসবে, ইউজার্সদের জন্য সব থেকে ভাল ব্যাপার এই যে এই আপডেটে Realme 1 ফোনটিও Color OS 5.2 আপডেট পাবে কিন্তু আপতত এই আপডেট বিটাতে পাওয়া যাচ্ছে

যখন বিশ্ব জুরে টাকার মূল্য হ্রাস পাচ্ছে তখন ইনপুট কস্টের ফলে স্মার্টফোন কোম্পানি Relame সম্প্রতি তাদের দুটি স্মার্টফোনের দাম বাড়িয়েছিল। আর এর মধ্যেই কোম্পানি জানিয়েছে যে এবার তারা তাদের ওয়েবসাইটে একটি মান্থলি আপডেট নিয়ে এসেছে। আর এর ফলে সহজেই জানা গেছে যে এবার তাদের কোন কোন ডিভাইস এই আপডেট পাবে।

আপনাদের বলে রাখি যে এই মাসে কোম্পানি তাদের Relame 1, Relame 2, Relame 2 Pro আর Relame C1 ফোনটি আপডেট নিয়ে আসছে। আর সেখানে এই আপডেটের মধ্যে যে কোম্পানি Relame 1 ফোনটিকে এই লেটেস্ট সফটোয়্যার দিচ্ছে তা দারুন ব্যাপার।

মনে করা হচ্ছে যে এই আপডেট ইউজার্সরা 25 নভেম্বরের পরে পাবে। আর এই আপডেট ডিভাইসে OTA আপডেট সেল-আউট করা হতে পারে যার পরে ডিভাইস Color OS 5.2 আপডেটের জন্য তৈরি হবে। আর এমনিতে এই আপডেট আপাতত বিটাতে আসছে আর খুব তাড়াতাড়ি নভেম্বরের শেষ হতে হতে এই আপডেট সব ইউজার্সদের জন্য নিয়ে আসা হবে।

বলা হচ্ছে যে স্মার্টফোন কোম্পানি এই আপডেট ডিভাইসে থাকা কিছু বাগ ফিক্স করছে। আর আপনাদের এও বলে রাখি যে Relame এই আপডেটের সঙ্গে ডেভেলাপার্স অপশান, সিঙ্গেল সোয়াইপের সঙ্গে ডিস্মিস নোটিফিকেশান আর হেডসেট আইকনে থাকা সমস্যা দূর করার চেষ্টা করছে।

সম্প্রতি কোম্পানি Relame 1 ফোনে এই আপডেটে তাদের অন্য স্মার্টফোনেও আনতে চলেছে। আর এই স্মার্টফোন গুলির মধ্যে Relame C 1 আর Realme 2 ফোন দুটি আছে। আর ColorOS 5.2 আপডেট সবার আগে Realme 1 ফোনে আসবে বলে মনে করা হচ্ছে। আর এর সঙ্গে এও আসা করা হচ্ছে যে ফ্ল্যাগশিপ স্মার্টফোন Relame 2 Pro ও 20 নভেম্বরের মধ্যে ColorOS 5.2 বিটা আপডেট পাবে কিন্তু এই ডিভাইসে এই আপডেট আসতে দেরি হতে পারে। আর শুধু তাই না Relame র সব স্মার্টফোনে নভেম্বর সিকিউরিটি আপডেট দেওয়া হবে।

Connect On :