প্রথম সেলে REDMI Y3 ফোনটি কামাল করেছে মাত্র 12 সেকেন্ডে ‘আউট অফ স্টক হল’

প্রথম সেলে REDMI Y3 ফোনটি কামাল করেছে মাত্র 12 সেকেন্ডে ‘আউট অফ স্টক হল’
HIGHLIGHTS

অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য সেল

30 এপ্রিল Redmi Y3 র প্রথম সেল ছিল

প্রাইম মেম্বাররা ছাড়া 4 মে থেকে 7 মে এই ফোনটি সবাই কিনতে পারবেন

স্মার্টফোন কোম্পানি Redmi তাদের লেটেস্ট সেলফি সেন্ত্রিক স্মার্টফোন Redmi Y3 গতমংলবার মানে 30 এপ্রিল লঞ্চের পরে প্রথম ফ্ল্যাশ সেলে নিয়ে আসে। আর এই সেলে এই স্মার্টফোনটি একদম ‘ বাপি বাড়ি যা’ স্টাইলে সবাই কে মাতিয়ে দিয়েছে। এইও ফোনটি বিক্রি শুরু হওয়ার প্রথম 12 সেকেন্ডে আউট অফ স্টক হয়েছে। আর এই সময়ের মধ্যে Redmi Y3 র সব ইউনিট বিক্রি হয়ে গেছে। এই ফোনটি আবার 3 মে দুপুর 3টের সময়ে অ্যামাজনে  Amazon Summer Sale য়ের সময়ে ‘অ্যামাজনে পাইম মেম্বার; দের জন্য আসবে। আর সেখানে আপনারা যদি প্রাইম মেম্বার না হন তবে এই ফোনটি আপনারা 4 মে দুপুর 3টের পরে 7মে পর্যন্ত কিনতে পারবেন। আর এই সময়ে ফোনের কটি ইউনিট বিক্রি করা হবে কোম্পানি সেই বিষয়ে জানায়নি।

Bold Red, Elegant Blue  আর Prime Black কালারে এই Redmi Y3 ফোনটি পাওয়া যাবে আর এই ফোনের প্রাথমিক দাম 9,999 টাকা। আর এই ফোনটিতে আপনারা 3GB র‍্যামের স্নে 32GB স্টোরেজ পাবেন আর এর সঙ্গে এই ফোনের 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট 11,999 টাকায় পাওয়া যাবে।

XIAOMI REDMI Y3 ফোনের স্পেক্স

Redmi Y3 ফোনটিতে 6.26 ইঞ্চির ডট নচ ডিসপ্লে আছে যা HD+ IPS LCD ডিসপ্লে আর অ্যাস্পেক্ট রেশিও 19:9 যুক্ত আর এটি কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত। আর এই ডিভাইসটি এলিগেন্ট ব্লু, গোল্ড রেড আর প্রাইম ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছে আর এই ডিভাইসে ওরা প্রিজম ডিজাইন দেওয়া হয়েছে।

এই ফোনে ব্যাক সাইডে 12+2 মেগাপিক্সালের AI ডুয়াল ক্যামেরা আছে আর এই ফোনের ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo