Redmi Y3 24 এপ্রিল লঞ্চ হবে, 32 মেগাপিক্সাল ক্যামেরা যুক্ত হবে ডিভাইসটি

Redmi Y3 24 এপ্রিল লঞ্চ হবে, 32 মেগাপিক্সাল ক্যামেরা যুক্ত হবে ডিভাইসটি
HIGHLIGHTS

Redmi Y3 24 এপ্রিল লঞ্চ হবে

ফোনে একটি 32MP র সেলফি ক্যামেরা থাকবে

বড় ব্যাটারির সঙ্গে ফোনটি লঞ্চ করা হবে

Redmi Y3 ফোনটি তাড়াতাড়ি লঞ্চ করা হবে কোম্পানি এই ডিভাইসের লঞ্চের ডেট জানিয়ে দিয়েছে। 24 এপ্রিল সেলফি সেন্ট্রিক Redmi Y3 ফোনটি লঞ্চ করা হবে। আর এছাড়া Xiaomi টুইটার পোস্টে জানিয়েছে যে ডিভাইসের ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা দেওয়া হবে।

টুইটারে কোম্পানি পরবর্তী Redmi Y সিরিজের স্মার্টফোন লঞ্চের বিষয়ে জানিয়েছে যে এই স্মার্টফোনটি 24 এপ্রিল লঞ্চ করা হবে। কোম্পানি একটি ইভেন্টের জন্য মিডিয়া ইনভাইট পাঠিয়েছে। Redmi Y3 ফোনের লঞ্চ ইভেন্ট দুপুর 12টার সময়ে হবে। টুইটারে “#32MPSuperSelfie” হ্যাশট্যাগ করা হয়েছে। টুইটারের দেওয়া ইমেজে স্মার্টফোনের ফ্রন্ট প্যানেল দেখা গেছে আর এতে ওয়াটার ড্রপ নচ দেখা যেতে পারে আর যা অনেকটাই Redmi Note 7 সিরিজের মতন।

আর এছাড়া কোম্পানি তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের একটি ভিডিও টুইট করেছে যেখানে “ You never run out of juice, Y should your Phone?#YYY” ট্যাগ দেওয়া হবে। আর এই রিপোর্ট অনুসারে ইউজার্সরা 4,000mAh য়ের ব্যাটারি আসতে পারে। আর এছাড়া Redmi Y3 MIUI 10 র সঙ্গে Wi-Fi অ্যালাউন্স সার্টফিকেশান্ন পেয়েছে আর এই ডিভাইসের মডেল নম্বর M1810F6G। তবে এখনও এই ডিভাইসের অফিসিয়াল লঞ্চের বিষয়ে জানা যায়নি।

এই স্মার্টফোনটির ক্যামেরা বিষয়ে বলতে হলে বলতে হয় যে কোম্পানি the Redmi Y3 ফোনে 32MP র সেলফি ক্যামেরা থাকবে। Huawei P30 Lite, Vivo V15 Pro আর Vivo V15 মিড রেঞ্জের সেগমেন্টের হাই রেজিলিউশান ফোনের ক্যামেরা এই সেলফি ক্যামেরা অফার করে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo