REDMI র ফ্ল্যাগশিপ ফোনের নাম REDMI X হবে না

REDMI র ফ্ল্যাগশিপ ফোনের নাম REDMI X হবে না
HIGHLIGHTS

REDMI X অন্য নামে লঞ্চ করা হবে

এখনও এর লঞ্চ ডেট জানা জায়নি

স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে আসবে এই ফোনটি

চিনের সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েবোতে রেডমির ফ্ল্যাগশিপ ফোনের বিষয়ে পোস্ট করা হয়েছে যে এই ডিভাইসটি Redmi X  নামে 14 মে লঞ্চ করা হবে। তবে রেডমির জেনারেল ম্যানেজার Lu Weibing ফোরামে এই খবরটি অস্বীকার করেছেন। আর তিনি পরিষ্কার করেছেন যে এই ফোনের মানে রেডমির ফ্ল্যাগশিপ ফোনের নাম Redmi X হবে না।

Weibing ওয়েবোর পোস্টে বলেছেন যে , “ডিভাইসটি Redmi X নয়, একটি ভাল নামের সঙ্গে আসবে”। রেডেমি অনেক দিন ধরে স্ন্যাপড্র্যাগন 855 যুক্ত স্মার্টফোন টিজ করছে তবে এখনও এর লঞ্চ ডেটের বিষয়ে কিছু জানা যায়নি।

আর এবার একটি লিকের ভিত্তিতে বলা যাবে যে এই ফ্ল্যাগশিপ ডিভাইসে ফ্ল্যাগশিপ চিপসেট থাকবে আর এই ফোনে এজ টু এজ ডিসপ্লে, পপ আপ সেলফি ক্যামেরা আর ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হবে। আর অন্য রেডমি ফোনে নতুন স্ন্যাপড্র্যাগন 730 র সঙ্গে আসবে বলে মনে করা হচ্ছে। আর এই স্ন্যাপড্র্যাগন 855 একটি লাইট ভার্সন হতে পারে।

Redmi স্ন্যাপড্র্যাগন 730 SoC যুক্ত ফোন 48MP+8MP+13MP রেয়ার ক্যামেরা আর 4,000mAh ব্যাটারির সঙ্গে আসতে পারে আর এই ফোনটি AMOLED ডিসপ্লে আর 3.5mm হেডফোন জ্যাক যুক্ত হতে পারে।

আর Redmi স্ন্যাপড্র্যাগন চিপসেট যুক্ত ডিভাইসে লঞ্চ করা হতেপারে যে এই ডিভাইস 2016 সাল্কের লঞ্চ হওয়া Redmi Pro ফোনের জায়গা নেবে। আর এই ফোনে মিডিয়াটেক হেলিও X25 চিপসেট আছে আর এই ডিভাইসের ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফ্ল্যাগশিপ ডিভাইসের নাম Redmi 2 Pro হতে পারে।

Relame তাদের ফ্ল্যাগশিপ ডিভাইসে কাজ করছে আর এর নাম Relame X হবে বলে মনে করা হয়েছিল। আর এই ফোনের লিক স্পেক্স অনুসারে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, VOOC 3.0, ফাস্ট চার্জিং, ট্রিপেল রেয়ার ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 730 যুক্ত হতে পারে আর এতে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ, 6GB +128GB আর 8GB আর 128GB স্টোরেজে আসতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo