XIAOMI র REDMI ফোন এই মাসে লঞ্চ করা হতে পারে থাকতে পারে 64MP র ক্যামেরা

XIAOMI র REDMI ফোন এই মাসে লঞ্চ করা হতে পারে থাকতে পারে 64MP র ক্যামেরা

মনে করা হচ্ছে যে আগস্ট মাসে নতুন রেডমি ফোন লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি 64MP ক্যামেরার সঙ্গে আসতে পারে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনটির সঙ্গে রিয়েলমিও একটি 64MP র ক্যামেরা ফোন নিয়ে আসবে। আর এই মাসেই রেডমি রেডমি ফোন লঞ্চ করতে পারে।

এই ফোনটি মানে রেডমি ফোন 64MP র ক্যামেরার সঙ্গে টেস্ট করা হয়েছে, আর এই বিষয়ে চিনের মাইক্রো ব্লগিং সাইট ওয়েবোতে জানা গেছে। আর এছাড়া এই ফোনটি থেকে তোলা ছবি দেখা গেছে আর এই ফোনের ক্যামেরা জুম করার দিকটিও দেখানো হয়েছে।

আর এর সঙ্গে এও জানা গেছে যে কোম্পানির তরফে এই ফোনটি 64MP র ক্যামেরার কোয়াড ক্যামেরার সঙ্গে লচন করা হতে পারে। আর মনে করা হচ্ছে যে এর সঙ্গে আপনারা একটি 8K TV র বেশি রেজিলিউশান আছে।

আর এর সঙ্গে এই ফোনের লঞ্চ বিষয়ে আর কিছু জানা জায়নি আর আপনাদের বলে রাখি যে মনে করা হচ্ছে যে এর আগে এই ফোনটি চিনে লঞ্চ করা হতে পারে, আর এর সঙ্গে এই ফোনটি পরে অন্য দেশেও আনা হতে পারে র আগেও সাওমি তাদের একাধিক ডিভাইসের সঙ্গে একই রকমের ব্যাপার করেছে।

আর ভারতে এর মধ্যে অন্য একটি ফোনের বিষয়ে বলা হেয়ছে এর মধ্যে রেডমির ফোন আছে আর যা হেলিও G90T চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে আর এটি সাওমির প্রথম ফোন হবে যা এই চিপসেটের সঙ্গে আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo