REDMI NOTE 8T ফোনে এই বৈশিষ্ট্যর সঙ্গে দেখা গেছে

REDMI NOTE 8T ফোনে এই বৈশিষ্ট্যর সঙ্গে দেখা গেছে
HIGHLIGHTS

Redmi Note 8T ফোনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে রিটেলার ওয়েবসাইটে দেখা গেছে

এই ফোনটির দাম 199.94 ইউরো মানে প্রায় 15,799 টাকা বলা হয়েছে

মনে হচ্ছে যে  Xiaomi Redmi Note 8 সিরিজের আরও একাধিক ফোন আনবে শাওমি মানে শাওমি তাদের রেডমি নোট 8 সিরিজে আরও নতুন কিছু আনবে। কারন এবার হয়ত রেডমি নোট 8T লঞ্চ করা হবে। আর এই ফোনের রেন্ডারও এর মধ্যে ইন্টারনেটে দেখা গেছে।

এই ফোনটি  Giztop য়ে দেখা গেছে আর এখানে এর দাম 179 ডলার বলা হয়েছে। আর জানা গেছে যে NCC র লিস্টিং অনুসারে এই ফোনটিতে আপনারা NFC র সাপোর্ট পাবেন।

আর এই ফোনটি Powerplanetonline য়ে দেখা গেছে আর এটি একটি স্প্যানিশ রিটেলার ওয়েবসাইট আর জানা গেছে যে এই ওয়েবসাইটে এই বিষয়ে খবর এসেছে Gizmochina র তরফে এই বিষয়ে জানানো হয়েছে। আর মনে করা হচ্ছে যে এই ফোনটি আগামী সময়ে লঞ্চ করা হতে পারে আর এই ফোনে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনের দাম এখানে 199.94 ইউরো মানে 15,799 টাকায় দেখা গেছে। আর এই Redmi Note 8T ফোনটিতে আপনারা একটি 18W চার্জিং সাপোর্ট পাবেন।

Redmi Note 8T ফোনে আপনারা একটি 6.3 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এই ফোনে আপনারা ওয়াটার ড্রপ নচ পাবেন।, আর এর সঙ্গে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 চিপসেট আছে।

এই মোবাইল ফোনটিতে আপনারা কোয়াড কোর ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 48MP র ক্যামেরার সঙ্গে 8MP র ক্যামেরা পাবেন আর এই ফোনে এর সঙ্গে ফ্রন্টে একটি 20MP র ক্যামেরা আছে। আবার কিছু রিপোর্ট অনুসারে এই ফোনে একটি 13MP র ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে আর ফোনে সম্ভবত 4000mAh য়ের ব্যাটারি থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo