29 আগস্ট রেডমি নোট 8 সিরিজের ফোন 64MP ক্যামেরার সঙ্গে লঞ্চ হতে পারে

29 আগস্ট রেডমি নোট 8 সিরিজের ফোন 64MP ক্যামেরার সঙ্গে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

রেডমি নোট 8 ফোনে 18 ওয়াটের চার্জিং সাপোর্ট থাকতে পারে

Redmi Note 8 Pro তে 64MP ক্যামেরা ফোন থাকতে পারে

আপকামিং রেডমি ফোন রেডমি নোট 8 আর রেডমি নোট 8 Pro লঞ্চ ডেট একটি সাম্প্রতিক লিকের মাধ্যমে জানা গেছে। রিপোর্ট অনুসারে এই আপকামিং ফোন 29 আগস্ট লঞ্চ করা হতে পারে। রেডমি এই বিষয়ে ওয়েবোতে একটি পোস্টের মাধ্যমে করেছে। আর এই লঞ্চে কোম্পানির প্রথম রেডমি সিরিজ স্মার্ট টিভিও আসতে পারে বলে মনে করা হচ্ছে।

রেডমির এই নোট 8 ফোনের সিরিজ এর আগে আশা ও এর মধ্যে জনপ্রিয় হওয়া Redmi Note 7 সিরিজের আপডেটেড ভার্সান। আর রেডমি নোট 8 সিরিজ প্রথম 64MP ক্যামেরার ফোন আনতে পারে বলে বলা হচ্ছে। আর ওয়েবো পোস্ট থেকে পাওয়া একটি টিজার অনুসারে এই ফোনের লঞ্চ ডেট জানা গেছে। আর এর সঙ্গে টিজারে রেডমি নোট 8 প্রো ফোনের পেছেনের দিকে এলইডি ফ্ল্যাশের সঙ্গে চারটি রেয়ার ক্যামেরা দেখা গেছে। আর এর সঙ্গে 64MP ক্যামেরা সেন্সার ও কোন একটি আপকামিং ফোনে আসতে পারে।

আপনাদের জানিয়ে রাখি যে আগস্টের প্রথমে সাওমি জানিয়েছিল যে তারা নতুন 64MP ক্যামেরা ফোন আনবে। আর এই ফোনে স্যামসাংয়ের ISOCELL ব্রাইট GW1 সেন্সার ব্যাবহার করা হতে পারে।

রিপোর্ট অনুসারে রিয়েলমিও তাড়াতাড়ি 64MP ক্যামেরা ফোন আনতে পারে যা Relame XT নামে আসতে পারে। আর আগস্টে কোম্পানি বলেছিল যে স্যামসাংয়ের ISOCELL ব্রাইট GW1 সেন্সারের সঙ্গে এই ফোন আসবে আর এমনিতে এই ফোন কবে লঞ্চ হবে সেই বিষয়ে মানে লঞ্চের ডেট বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo